বাংলা সিরিয়াল

অভিনয় জগতকে বিদায় জানালেন উদয় প্রতাপ সিং! কেন এমন করলেন অভিনেতা? জানালেন নিজেই

টলিউডের জনপ্রিয় অভিনেতা হলেন উদয় প্রতাপ সিং। মূল চরিত্রে সেভাবে তাকে দেখা না গেলেও বর্তমানে জি বাংলায় সম্প্রচারিত দুটি জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে এবং নিম ফুলের মধুতে বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছিল উদয়কে।

উল্লেখিত দুটি ধারাবাহিকেই নায়কের ভাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে দীর্ঘদিন হয়ে গেছে অভিনেতাকে আর দেখা যাচ্ছে না টেলিভিশনের পর্দায়। কি এমন হলো অভিনেতার? যার কারণে আর টেলিভিশনের পর্দায় দেখা যাচ্ছে না তাঁকে?

পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও উদয়প্রতাপ সেনের প্রত্যেকটি চরিত্রই বর্তমানে খুবই জনপ্রিয়। মিঠাই ধারাবাহিককে অভিনয় করেও জনপ্রিয়তা পেয়েছেন তিনি। বর্তমানে দুটি ধারাবাহিক এ কাজ করছিলেন অভিনেতা।

আরও পড়ুন : দিব্যা সেনের সঙ্গে পাঞ্জায় জিতলো জ্যাস! নিজেকে বাঁচাতে গিয়ে বিপদের মুখে বৈদেহি

ইতিমধ্যেই ওই দুটি ধারাবাহিক দিয়ে বিভিন্ন ঘটনা ঘটে গেছে। তবু একবারের জন্য দেখা মিলছে না উদয়ের। এত গুরুত্বপূর্ণ প্লটে অভিনেতাকে না দেখানোর কারণ সম্পর্কে জানতে আগ্রহী তার অনুরাগীরা।

কয়েক মাস আগে অভিনেত্রী অনামিকার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন উদয়। সেই কারণে বেশ কিছুদিন ধারাবাহিকে দেখা যায়নি অভিনেতাকে। হানিমুনে গিয়েছিলেন দুজনে। তারপর ফিরে আসার পরে সিরিয়ালে যোগদান করেছিলেন বটে তবে বেশিদিন অভিনয় করেননি। তাতেই বেশ চিন্তিত হয়ে পড়েছেন ভক্তরা।

তবে কি পাকাপাকিভাবে অভিনয় জগত থেকে বিদায় নিলেন উদয়? এমনই প্রশ্ন উঠছে দর্শক মহলে। কয়েকদিন আগে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে উদয় নাকি ফিরতে চলেছেন বলে জানা গিয়েছিল। কিন্তু না, তিনি ফেরেননি।

আরও পড়ুন : “ছেলের চেয়ে শুভশ্রী অনেক ভালো…”, অ্যাওয়ার্ডের মঞ্চে আবিরের বাবার বেফাঁস মন্তব্য! রেগে গিয়ে কি বললেন আবির?

তবে এবার সামনে এলো উদয়ের অন্তর্ধান হওয়ার রহস্য। সেলিব্রিটি ক্রিকেট লীগের প্রধান খেলোয়াড় হিসেবে ছিলেন উদয় প্রতাপ সিং। ট্রফি জিতে ছিলেন তিনি। খেলা শেষ হওয়ার পর অভিনেতা সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে লিখেন, “ভ্যাকেশন মোড অন।” আবার যে তিনি বেড়াতে গিয়েছেন তা বোঝাই যাচ্ছে। তাই অনির্দিষ্টকালের জন্য উদয়কে দেখা যাবে না ধারাবাহিককে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh