বাংলা সিরিয়াল

“এখনও প্রেম আসেনি…” বসন্ত উৎসবে সম্পর্ক নিয়ে অপকট ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা! এখনো সিঙ্গেল জ্যাস সান্যাল

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীর জনপ্রিয় অভিনেত্রী হলেন অঙ্কিতা মল্লিক। তিনি লিডিং বলে অভিনয় করছেন। তাঁর চরিত্রের নাম জগদ্ধাত্রী ওরফে জ্যাস সান্যাল।

মাঝেমধ্যেই এই অভিনেত্রীকে নিয়ে প্রেমের রত্না রটে যায় যখন তখন। একসময় জগদ্ধাত্রী ধারাবাহিকের স্বয়ম্ভুর সঙ্গেও নাকি অঙ্কিতার সম্পর্ক নিয়ে আলোচনা চলছিল। যদিও বাস্তবে নিজের জীবনে প্রেম আসেনি বলেই জানিয়ে দিলেন, পর্দার জগদ্ধাত্রী অঙ্কিতা।

দোলের দিন ছুটি থাকার কারণে রঙের উৎসবে মেতে উঠেছিলেন অভিনয় জগতের অভিনেতা অভিনেত্রীরা। সেই দিনটি জগদ্ধাত্রী কিভাবে কাটালেন কিংবা তার কি প্ল্যান সেই নিয়েই জানার জন্য যোগাযোগ করা হয়েছিল অঙ্কিতার সঙ্গে।

 

 

View this post on Instagram

 

A post shared by Ankita Mallick (@_ankita_mallick_)

সেদিন শুটিং না থাকার কারণে পরিবারের সঙ্গেই সারাটা দিন কাটিয়েছেন অঙ্কিতা। তিনি জানান, ” পরিবারের সঙ্গেই দিনটা কাটাচ্ছি। “ছোট থেকেই রং মেখে ভূত হতে আমি ভালোবাসি না। আবির খেলি। ওটাই ভালোবাসি, এবারেও তেমনটাই ঘটছে।”

পর্দার জ্যাস সান্যাল ও স্বয়ম্ভুর কেমিস্ট্রি এখন জমে ক্ষীর। জগদ্ধাত্রী ধারাবাহিকের নায়ক সৌম্যদীপের সঙ্গে নাকি সম্পর্ক রয়েছে জগদ্ধাত্রী অঙ্কিতা।

মাঝে কিছুদিন এমন ঘটনা রটেছিল। যদিও সেই সমস্ত গসিপ হাসিমুখে উড়িয়ে দিয়েছেন জগদ্ধাত্রী স্বয়ম্ভু দুজনে। অভিনেত্রী অঙ্কিতা আক্ষেপ প্রকাশ করে বলেন, তার জীবনে এখনো প্রেম আসেনি। অর্থাৎ কোন গুঞ্জনে সিলমোহর দেননি তিনি।

ছোটবেলায় কিভাবে রঙের উৎসব পালন করতেন অঙ্কিতা? তিনি জানান, দোলের দিন সকালবেলায় সেজেগুজে পাড়ায় নাচ করতে বেরিয়ে পড়তেন অঙ্কিতা। বসন্তের গানে নাচ করে, বন্ধুদের সঙ্গে আবির খেলায় মেতে উঠেই ছোটবেলাটা কেটেছে অঙ্কিতার।

আরও পড়ুন : অভিনয় জগতকে বিদায় জানালেন উদয় প্রতাপ সিং! কেন এমন করলেন অভিনেতা? জানালেন নিজেই

বেশ কিছু আধুনিক গান পছন্দের তালিকায় রয়েছে অঙ্কিতার, সেই গানেই নাচতেন তিনি। তবে জীবনের রং লাগার বিষয়ে অঙ্কিতা জানান,” মানে জীবনের আনন্দ। আর সেই রঙটা কখনও সাদা হয়, কখনও কালো হয়। মানুষের জীবনে সব রকমের রঙ আসে। সবক’টা রঙের অভিজ্ঞতা থাকাটা জরুরি।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh