বাংলা সিরিয়াল

‘যাচ্ছেতাই লাগছে!ঝগড়া দেখতে দেখতে মাথা ধরে যাচ্ছে!’শেষমেষ নেগেটিভ হয়ে গেলো কোজাগরীও! জল থৈ থৈ দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈথৈ ভালোবাসা । এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, একটা সময় কোজাগরের পরিবারটা ছিল প্রাণোচ্ছ্বল হাসিখুশি একটা পরিবার, কিন্তু যত দিন যাচ্ছে তত যেন নেগেটিভিটি গ্রাস করছে এই পুরো পরিবারটাকে। কোজাবরীর স্বামী অধ্যাপক উদ্দালোক বাবু যিনি প্রত্যেকটা কাজে কোজাগরীকে হেল্প করতেন তিনি রাতারাতি নেগেটিভ হয়ে গেলেন।

অন্যদিকে কোজাগরীর ননদ যে তার বৌদিভাইকে এত ভালোবাসতো, শুধুমাত্র কোজাগরী রাস্তার ধারে একটি রান্নার হোটেল খুলেছে বলে সে তার বৌদি ভাইয়ের বিরোধিতা করতে শুরু করে, এরপর কোজাগরীর ননদাই, কোজাগরের শাশুড়ি, এমনকি কোজাগরী ছেলেরা পর্যন্ত কোজাগরীকে কথা শোনাতে থাকে।

আরও পড়ুন :  নিজেকে প্রমাণ করতে অগ্নিপরীক্ষা পার্বতীর! তুমি আশে পাশে থাকলেতে নতুন টুইস্ট!

আসমান এই সময় কোজাগরীর কথা ভেবে তোতাকে রিফিউজ করে এবং অপমান করে,তোতা আসমানকে ভুল বোঝে কিন্তু খুব আশ্চর্যজনক ভাবে এই সময় তোতার কথা শুনে আসমানকে ভুল বুঝে কোজাগরীও! এই এতদূর নেগেটিভিটি যেন কিছুতেই মানতে পারছেন না দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“১) আজ কোজাগরির বোধোদয় হলো, আসমানের উপর নির্ভর করে সে ভূল করেছে। তীব্র প্রতিহিংসায় আসমান কে সে মাটিতে নামিয়ে আনবে এই অঙ্গীকার করলো আজ।
একইসাথে রূপ এর একদিনের ব্যবহারে ভূল বুঝে তার উপর অন্যায় করা হয়েছে এটাও স্বীকার করলো।

২) আজ সে টিনটিন এর হবু বৌ এর সাথেও দ্বন্দ্বে জড়ালো কোজাগরি। একমাত্র তোতা ও কোকো ছাড়া, শাশুড়ি, স্বামী, দুই ছেলে, ননদ ও তার স্বামী, রূপ, রূপের ফ্যামিলি, কোকোর মা ও মামা, আসমান সহ সকলের সাথে কোজাগরির তীব্র দ্বন্দ্ব, সংহাত, অসহিষ্ণুতা, পারস্পরিক অশ্রদ্ধা, কটু বাক্য বিনিময় সংসারে ২৪ ঘন্টা চরম ও চির অশান্তির সৃষ্টি করছে। সহসা যার অবসান হবে বলে মনে হয় না।

৩) আসমান কে স্বামী সহ সকলের ইচ্ছার বিরুদ্ধে জোর করে হোটেলে নিয়ে আসা এবং মেধাবী উচ্চশিক্ষিত তোতাকে আসমানের সংস্পর্শে এনে প্রশ্রয় দিয়ে একেবারে হাতে ধরে মেয়ের ভবিষ্যৎ অনিশ্চয়তায় ফেলার দায় মা হয়ে কোজাগরি কোনদিনই এড়াতে পারবে না। ” এই পোষ্টের কমেন্ট বক্সে একজন আবার লিখেছেন, “
যাচ্ছেতাই লাগছে! ঝগড়া দেখতে দেখতে মাথা ধরে যাচ্ছে তার থেকে না দেখাই ভালো!”

আরও পড়ুন : রামের গল্পগাথায় সুসজ্জিত শাড়ি! রামলালার প্রাণ প্রতিষ্ঠা উপলক্ষে বিশেষ সাজে সাজলেন আলিয়া

Back to top button

Ad Blocker Detected!

Refresh