বাংলা সিরিয়াল

নিজেকে প্রমাণ করতে অগ্নিপরীক্ষা পার্বতীর! তুমি আশে পাশে থাকলেতে নতুন টুইস্ট!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তুমি আশে পাশে থাকলে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, দেব আর পারো ছোট থেকে একে অপরকে ভালবাসতো, তাদের বিয়ের সমস্ত কিছু ঠিকঠাক, ঠিক এমন সময় পারোর মৃত্যু হলো।

দেবের বাড়ির নৃসিংহ দেবের মূর্তির রহস্য ভেদ করায় কাল হয়ে উঠলো পারোর জীবনে আর মৃত্যু হলো পারোর, মৃত্যুর পরেও পারো দেবের আশেপাশে রয়ে গেল অশরীরে আত্মা রূপে। দেব ছাড়া আর কেউ পারোর আত্মাকে দেখতে পেতো না। এইভাবেই দেব আর পারো একে অন্যের পাশাপাশি রয়ে গেল।

ঠিক এই সময় ধারাবাহিকে এন্ট্রি নিলো পার্বতী সে পারোর যমজ বোন, ঘটনাচক্রে তার সাথে বিয়ে হয়ে গেল দেবের। প্রথম দিকে পারো এই বিয়ে মানতে না পারলেও যখন পার্বতীর জন্ম রহস্য প্রকাশ হলো তখন নিজে বোন পার্বতীর হাতে দেবের দায়িত্ব তুলে দিয়ে চলে গেল পারো।

আরও পড়ুন : প্রথমে দেখার ইচ্ছা হলেও এখন ইচ্ছে করে না!কিছুই নেই শুধু কথার মারপ্যাঁচ আর একই কাহিনী! গীতা এলএলবিতে কাহিনী নিয়ে বলছেন দর্শক!

অন্যদিকে সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে পার্বতীকে কিডন্যাপ করা হয়েছে যেহেতু তাকে কিডন্যাপ করেছিলো সেই কারণে তাকে ফিরিয়ে আনার পর বাড়ির সবাই তাকে অগ্নিপরীক্ষা দিতে বলে আর সবার কথা শুনে অগ্নিপরীক্ষা দিতে রাজি হয়ে যায় পার্বতী। শেষে দেব এসে তাকে বাঁচায়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রিকিয়ার উ’স্কা’নি’তে পার্বতী কে আরো ভুল বোঝে বাড়ির সকলে!! শেষমেশ প্রায়শ্চিত্ত হিসেবে পার্বতী কে অ*গ্নি*পরীক্ষা দিতেই হবে জানিয়ে দেয় দিদুন !! দেবের ঠাম্মি আর বাবা বাঁধা দিতে যায়!! কিন্তু পার্বতী কে তো পরীক্ষা দিতেই হবে নিজের স’তী’ত্ব প্রমান করার জন্য!!

পার্বতী রাজি হয়ে যায় অ**গ্নি*পরীক্ষা দেওয়ার জন্য!! হ্যাঁ, ভোলা মহেশ্বর এর সামনে থেকে জ্ব”ল”ন্ত ধূপের পাত্র এনে বাড়ির সবার সামনে ফেলে পার্বতী!! এরপর জ্ব”ল”ন্ত আগুনের ওপর দিয়ে হাটতে শুরু করে সে!!

চোখে জল পার্বতীর তবুও যে সে হাল ছাড়বে না!! সেই মুহূর্তে হঠাৎ দেব নীচে আসে!! পার্বতী কে জ্ব”ল”ন্ত ধূপের ওপর হাটতে দেখে জলদি পার্বতী কে থামিয়ে দেয় সে!! বাড়ির সকলের ওপরে রেগে যায় সে!!

আরও পড়ুন : অযোধ্যায় রাম মন্দির উদ্বোধনী অনুষ্ঠানের তালিকায় বাদ দীপিকা! মন খারাপ অভিনেত্রীর

ফোন আসে রঞ্জিত মামার কাছে!! ফোনের আড়ালে একজন মুখোশ পড়া ব্যক্তি ছিল!! রঞ্জিত মামা সেই ব্যক্তি কে জিজ্ঞেস করে পারোর খু”নী কি তিনি নিজেই!! মুখোশ পড়া ব্যক্তি রঞ্জিত কে ধমক দিয়ে চুপ করিয়ে দেয়!! এরপর ওই ব্যক্তির চোখের সামনে ভেসে ওঠে পারো কে খু”ন করার সেই মুহূর্ত টা!

তাহলে এটাই কি সেই ব্যক্তি যে পারো কে গু”লি করে হ””ত্যা করেছিল!?”

Back to top button

Ad Blocker Detected!

Refresh