বলিউড

অযোধ্যায় রাম মন্দির উদ্বোধনী অনুষ্ঠানের তালিকায় বাদ দীপিকা! মন খারাপ অভিনেত্রীর

অযোধ্যায় রাম মন্দির উদ্বোধনের জমজমাট সেলিব্রেশনে তারকা সমাবেশ ছিল দেখার মতো। বলিউড এবং দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রির একঝাঁক তারকা উপস্থিত ছিলেন রাম মন্দির উদ্বোধনী অনুষ্ঠানে।

অমিতাভ বচ্চন থেকে শুরু করে আলিয়া ভাট ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে ভিকি, বাদ যাননি কেউ। কিন্তু সত্যি কি কেউ বাদ যাননি? রাম মন্দির উদ্বোধনী অনুষ্ঠানের তালিকা থেকে বাদ দিয়েছেন দীপিকা পাডুকোন।

কিন্তু কি এমন হলো যার কারণে দীপিকা পাড়ুকোনকে ডাকা হলো না রাম মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে? অযোধ্যায় ঐতিহাসিক রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠায় আমন্ত্রিত ছিলেন না অভিনেত্রী।

ইতিমধ্যেই কেন তিনি আমন্ত্রণ পেলেন না তার কারণ খোজা শুরু হয়েছে। রাম মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে যেসকল অভিনেতা অভিনেত্রীরা যোগদান করেছিলেন এদিন সকলকেই দেখা গিয়েছে ট্রাডিশনাল পোশাকে।

রাম লালার মূর্তি উন্মোচনের অনুষ্ঠানে আমন্ত্রিত না থাকলেও নিজের বাড়িতেই এদিন প্রদীপ প্রজ্জ্বলন করলেন দীপিকা পাডুকোন। যদিও সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করলেও ক্যাপশনে কিছু লেখেননি অভিনেত্রী।

তাই সবার বুঝতে আর অসুবিধা হচ্ছে না যে কিছুটা হলেও মনে অভিমান জমেছে অভিনেত্রীর। বি- যত টাউনের নামজাদা সেলিব্রিটিদের মধ্যে পড়েন দীপিকা। বেশকিছু মানুষ মনে করছেন, পাঠান ছবির ‘বেশরম’ বিতর্কের শিকার হয়েই আমন্ত্রণ পাননি দীপিকা।

শুধু তাই নয়, জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের উপর এবিভিপির হামলার সময় প্রাক্তনীদের পাশে দাঁড়িয়েছিলেন দীপিকা। সেটাও ভালো চোখে দেখেনি কেন্দ্রের শাসকদল।

আরও পড়ুন : টলিপাড়ায় রাম বন্দনা! তনুশ্রীর কন্ঠে জয় শ্রী রাম ধ্বনি, বজরঙ্গবলীর চরণে প্রণাম অপরাজিতার

তবে রাম মন্দির উদ্বোধনী অনুষ্ঠান থেকে শুধুমাত্র দীপিকা আর রণবীর বাদ পড়েছেন এমনটা কিন্তু নয়। আমন্ত্রিত অতিথিদের তালিকা থেকে বাদ পড়েছেন শাহরুখ খান, আমির খান, সলমান খান, করিনা কপুরও। যদিও তাদের কেন বাদ দেওয়া হল সেই বিষয়ে কিছু জানা যায়নি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh