টলিউড

তিয়াসার প্রাক্তনের প্রেমে পড়লেন নাকি সৌমিতৃষা! সোহেলকে নিয়ে আসল তথ্য ফাঁস করলেন পর্দার ‘মিঠাই’

সুবানের সঙ্গে ডিভোর্স হয়ে যাবার পর আবারো নতুন সম্পর্কে জড়িয়ে ছিলেন তিয়াসা লেপচা। সবার সামনে সেই প্রেমিকের নাম না আনলেও তিনি জানিয়েছিলেন, ইন্ডাস্ট্রিতেই কাজ করছেন নাকি তার প্রেমিক।

তবে সবারই মোটামুটি একটা কথা জেনে গিয়েছিলেন, প্রেম করছেন সোহেল দত্তের সঙ্গে। কিন্তু সেই সম্পর্ক খুব বেশিদিন টিকলো না। পুজোর আগেই ভেঙে গিয়েছিল সেই সম্পর্ক। একদিকে কাছের মানুষের সঙ্গে নিয়ে জন্মদিন সেলিব্রেশানে ব্যস্ত সোহেল। অন্যদিকে ব্রেকআপ সং সঙ্গী তিয়াসার।

এইতো কয়েক মাস আগের কথা l, তিয়াসার জন্মদিনের পার্টি দিয়েছিলেন সোহেল। অথচ সোহেলের জন্মদিনে শহরের বাইরে রয়েছেন তিয়াসা। সৌমিতৃষাকে পাশে নিয়ে কেক কাটলেন সোহেল।

আরও পড়ুন : অযোধ্যায় রাম মন্দির উদ্বোধনী অনুষ্ঠানের তালিকায় বাদ দীপিকা! মন খারাপ অভিনেত্রীর

এরপর শুরু হয়েছে নতুন জুটির প্রেম চর্চা নিয়ে। সৌমিতৃষার সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন সোহেল। কারণ তিয়াসার সঙ্গে ব্রেকআপের পর সৌমিতৃশার সঙ্গে সোহেলের এই বন্ধুত্ব খুব একটা ভালো নজরে দেখছে না নেটপাড়া। বন্ধুত্ব নিয়ে প্রেমের গসিপ শুরু হতেই ক্ষোভ প্রকাশ করলেন সৌমিত্রা।

সোহেল দত্তর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে বিরক্ত এবং অবাক সৌমিতৃষা। তিনি জানিয়েছেন এই ধরনের রটনা একেবারেই ভুল এবং ভিত্তিহীন। এমনিতে সৌমিতৃষা পরিবার কেন্দ্রিক মানুষ। একটা পার্টি বা কোন অনুষ্ঠানে যেতে পছন্দ করেন না তিনি।

কিন্তু বন্ধুবান্ধবদের জন্মদিনে তো হাজির হওয়ার কথা। তাই এসব নিয়ে লোকের কথায় কান দিতে নারাজ অভিনেত্রী। আক্ষেপ প্রকাশ করে তিনি বলেন, “কাউকেই তো বাদ রাখল না”।

ইতিপূর্বে মিঠাই ধারাবাহিকে অভিনয় করার সময় সহ অভিনেতা আদ্রিত রায়ের সঙ্গে সৌমিতৃষার সম্পর্ক নিয়ে বেশ গুঞ্জন ছড়িয়েছিল। তারপর সৌমিতৃষা জানিয়ে দিয়েছিলেন যে, তিনি ও আদৃত ভালো বন্ধু মাত্র।

তারপর নাকি দুজনের মধ্যে ব্যাপক ঝামেলা হয়। মুখ দেখাদেখি বন্ধ হয়ে যায় দুজনের মধ্যে। তবে এখন সব অতীত। রুপলী পর্দায় পা রেখেছেন সৌমিতৃষা। দেবের সিনেমা ‘প্রধান’-এ দেখা মিলেছে তাঁর। দেবের স্ত্রী রুমির ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এরই মধ্যে চর্চা শুরু, সৌমিতৃষা-সোহেলের বন্ধুত্ব নিয়ে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh