বাংলা সিরিয়াল

“কফি উইথ করণ” থেকে কত টাকা আয় করেন করণ জোহর? জানুন বিস্তারিত

করণ জোহর এবং তাঁর শো কফি উইথ করণ সব সময় আলোচনার কেন্দ্রে থাকে। কফি উইথ করন টক শো এর অষ্টম সিজনের করন জোহরের বোল্ড উপস্থাপনা সকলের নজর কেড়ে নিয়েছে। ঠিক তারপর থেকেই কফি উইথ করণ টকশো নিয়ে আরো আলোচনা জোরদার হয়েছে। প্রত্যেক বারের মতনই এবারও চর্চার তুঙ্গে রয়েছে কফি উইথ করণ।

বিভিন্ন বিষয় নিয়ে কটাকে শিকার হতে হয় করণ জোহরকে। সেইসব নিয়ে খুব বেশি মুখ খুলতে দেখা যায় না বলিউডের এই নামজাদা পরিচালক প্রযোজককে। এবার নিজের মুখে সমস্ত ট্রোল মঞ্চে হাজির করলেন তিনি।

আরও পড়ুন : তিয়াসার প্রাক্তনের প্রেমে পড়লেন নাকি সৌমিতৃষা! সোহেলকে নিয়ে আসল তথ্য ফাঁস করলেন পর্দার ‘মিঠাই’

একের পর এক ভাইরাল ভরে যায় কমেন্ট। তাঁর যৌন অভিমুখ নিয়ে ব্যঙ্গ প্রসঙ্গ থেকে শুরু করে স্বজন পোষন নিয়েও সরব হন করণ। শোয়ের সঞ্চালনা করতে গিয়ে নানান স্বাদের অভিজ্ঞতা হয়েছে করণ জোহরের।

প্রথম থেকে আজ পর্যন্ত যখনই কোন শো চর্চার কেন্দ্রের জায়গা করে নেয়, এখন সবার আগে দেখা যায় করণ জোহরের কফি উইথ করন নাম রিয়ালিটি শো কে। এমনকি বিতর্ক থেমে থাকে না করণ জোহরকে নিয়ে। কিন্তু জানেন কি এই রিয়ালিটি টকশো থেকে বিপুল অংকের টাকা আয় করে থাকেন করণ জোহর? এক একটি এপিসোড পিছু, তিনি এক থেকে দুই কোটি টাকা নিয়ে থাকেন বলে জানা যাচ্ছে।

বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক ও প্রযোজক করণ জোহর। তাঁর আয় যে কম হবে না সেটা সকলেরই জানা। কিন্তু তিনি কত কোটি টাকার মালিক সেটা কি জানেন? করণ জোহরের মোট সম্পত্তির পরিমাণ হলো, ১৫০২ কোটি টাকার।

আরও পড়ুন : দীর্ঘদিন ধরে কাজ পাচ্ছেন না টলিউডের অভিনেতা! ভীষণ কষ্টে কাটছে দিন, আক্ষেপ প্রকাশ শঙ্কর চক্রবর্তীর

ধর্মা প্রোডাকশনের মোট সম্পত্তি ৩০০০ কোটি টাকা। বর্তমানে একই ৩২ কোটির বাংলোতে থাকেন করণ জোহর।তাঁর সিনেমা খুবই জনপ্রিয় দশক মহলে। ব্রহ্মাস্ত্র থেকে শুরু করে রকি অউর রানি কি প্রেম কাহিনি, কার্যত হিট।

Back to top button

Ad Blocker Detected!

Refresh