বাংলা সিরিয়াল

মায়ের পারলৌকিক কাজে সেলফি তুলে সোশ্যালে পোস্ট! কটাক্ষের শিকার সুদীপা

বছরে শুরুতেই মাকে হারিয়েছেন রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের। দীর্ঘদিন ধরে তাঁর মা দিপালী মুখোপাধ্যায় অসুস্থ ছিলেন। গত শনিবার রাত্রিবেলা কলকাতায় নিজের বাড়িতেই মৃত্যু হয় তাঁর।

হিন্দু নিয়ম অনুযায়ী চার দিনের মাথায় মায়ের পারলৌকিক ক্রিয়া সম্পন্ন করতে হয় মেয়েদের। সেই অনুযায়ী, সুদীপা নিজেও মায়ের ছবির সামনে ফুল মালা দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করছেন। কিন্তু হঠাৎ করেই ছন্দপতন। মায়ের পারলৌকিক কাজ করতে গিয়ে কটাক্ষের মুখে পড়তে হলো তাঁকে।

সেদিন একটি ছবি নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করেছেন সুদীপা। সেখানে দেখা যাচ্ছে মায়ের ছবির সামনে বিষন্ন মুখে বসে রয়েছে সঞ্চালিকা। চোখে মুখে ক্লান্তি আর মন খারাপের ছাপ।

ভিডিওতে দেখা যাচ্ছে যে, ক্যামেরাকে সেলফি মোডে রেখে মা এবং তার নিজের ছবি তুলেছেন সুদীপা এবং সেটা শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেই ভিডিওর স্ক্রিনশট সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই শুরু হয়েছে কটাক্ষ।

সামাজিক মাধ্যমে অনেকেই প্রশ্ন তুলেছেন “মন খারাপও আজকাল ছবি দিয়ে বোঝাতে হচ্ছে”? এক্ষেত্রে বেশ কিছু শুভান্যুধায়ীদের পাশে পেলেন সুদীপা। তাঁদের মতো, “ওঁকে যারা ভালবাসেন তাঁরা ওঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে চান। সেই কারণেই ওই ভিডিয়ো শেয়ার।

আপনার না পছন্দ হলে দেখবেন না।” অবশ্য সোশ্যাল মিডিয়া আসবে এত সমালোচনাকে খুব একটা পাত্তা দেন নি সুদীপা। এখন তিনি মায়ের মৃত্যু শোকে ভীষণই বিপর্যস্ত।

আরও পড়ুন : “কফি উইথ করণ” থেকে কত টাকা আয় করেন করণ জোহর? জানুন বিস্তারিত

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর সুদীপার মা হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। ফের তিন মাসের মাথায় হয় সেরিব্রাল অ্যাটাক। তবে মৃত্যুকে হারিয়ে বাড়ি ফিরে ছিলেন তিনি। কিন্তু শেষ রক্ষা আর হলো না।

সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন সুদীপার মা। মায়ের মৃত্যুর পর সুদীপাbকবিগুরুর গানের লাইন লিখে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন, ““যদি থাকি কাছাকাছি- দেখিতে না পাও…”।

Back to top button

Ad Blocker Detected!

Refresh