বাংলা সিরিয়াল

টাকার জন্য কি ভেঙে ফেলা হবে দত্ত বাড়ি? বুলডোজারের সামনে পর্ণা সৃজন!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যায় যে পর্না ছোট থেকে যৌথ পরিবারের গল্প , উপন্যাস পড়ে যৌথ পরিবার নিয়ে তার মনের মধ্যে একটা ফ্যান্টাসি তৈরি হয়ে ছিলো, যে কারণে তার শখ ছিল যৌথ পরিবারে বিয়ে করার।

এই শখ এই স্বপ্ন তার বাস্তবায়ন হয় যখন সৃজনের ঠাকুমা সৃজনের বিয়ের প্রস্তাব নিয়ে যায় পর্ণার বাড়ি। পর্নার মা এই বিয়েতে রাজি না হলেও পর্নার কথায় পর্নার মনের ইচ্ছের কাছে হার মেনে তিনি বিয়ে দেন, কিন্তু বিয়ের পর তিনি প্রত্যেকটা মুহূর্তে বুঝতে পারেন যে, তার মনের আশঙ্কাটাই আসলে সত্যি হলো।

অন্যদিকে বিয়ের পর পর নাও নিজের স্বপ্ন থেকে বাস্তবের মাটিতে পা রাখে এবং বুঝতে পারে যৌথ পরিবার নিয়ে সে আসলে যে রকম পড়েছিলো, যে রকম দেখেছিলো গল্প, সিনেমায়, যৌথ পরিবার আসলে সে রকম নয়।

দত্ত বাড়িতে ছোটো ছোটো বিয়য় নিয়ে রীতিমতো বিবাদ হতে থাকে,একটা ডিম ভাজা খাওয়া থেকে শুরু করে আলাদা সাবান ব্যবহার করা প্রত্যেকটা বিষয় নিয়ে ইসু তৈরি হয় দত্ত বাড়িতে।

আর পর্ণা আধুনিক মানসিকতার প্রতীক হয়ে ওই বাড়ির প্রত্যেকটা পুরনো অর্গল ভাঙতে থাকে। কখনো বাড়ির মেয়েদের নাচ করায়, কখনো বাড়ির সকলকে নাইটি পরায়, কখনো আবার সে নিজেই বাড়ির বহু পুরনো নিয়ম ভেঙ্গে চাকরি করতে যায়। সম্প্রতি ২৬ শে জানুয়ারি উপলক্ষে এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে।

এই প্রোমো তে দেখা যাচ্ছে যে, ঈশা কতগুলো লোক নিয়ে এসেছে,তারা আবার বুলডোজার নিয়ে এসেছে এবং দত্ত বাড়ির উদ্দেশ্যে বলা হচ্ছে যে, সময়মতো টাকা না দেওয়ার জন্য দত্তবাড়ি ভেঙে ফেলা হবে।

আরও পড়ুন : মায়ের পারলৌকিক কাজে সেলফি তুলে সোশ্যালে পোস্ট! কটাক্ষের শিকার সুদীপা

প্রোমোতে
দেখা যাচ্ছে বুলডোজারের সামনে দাঁড়িয়ে যাচ্ছে পর্ণা ও সৃজন , তাহলে কি সত্যি ভেঙ্গে পড়বে দত্ত বাড়ি?

Back to top button

Ad Blocker Detected!

Refresh