বাংলা সিরিয়াল

ওমকারকে বাঁচাতে মার খেলো শ্রাবণ! এবার কি প্রেম জমে ক্ষীর হবে?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো লাভ বিয়ে আজকাল। এই ধারাবাহিকে দেখা যায় যে, ওল্ড ম্যান নিজের সম্পত্তি ভাগ বাটোয়ারের ক্ষেত্রে বিয়ের ওপর গুরুত্ব দেওয়ায় ওমকার শ্রাবণকে কন্ট্রাক্ট ম্যারেজ করে বাড়ি নিয়ে আসে। অন্যদিকে শ্রাবণের‌ও টাকার দরকার ছিল সেই কারণে ছয় মাসের কন্ট্রাক্ট ম্যারেজে রাজি হয় সে।

ঘোষ বাড়িতে বিয়ে হয়ে আসার পর শ্রাবণ বুঝতে পারে এই বাড়ির মধ্যে অনেক কিছু ষড়যন্ত্র চলছে, বিশেষত নতুন মা ষড়যন্ত্র গুলো সে ধরতে শুরু করে। অন্যদিকে ওল্ড ম্যান ওমকারের বাবার দায়িত্ব তুলে দেয় শ্রাবণের হাতে।

নতুন মার হাত থেকে এইভাবে সমস্ত সিংহাসন আসতে আসতে শ্রাবণের দিকে চলে যাওয়ায় নতুন মা শ্রাবণকে শত্রু ভাবতে শুরু করে। এরপর দেখা যায় ধারাবাহিকে পরপর দুটো সত্য উন্মোচন হয় নতুন মার জন্য।

শ্রাবণ যে একজন বার সিঙ্গার সেটা ওল্ডম্যানের সামনে প্রকাশ করে নতুন মা, তারপর জানা যায় যে তাদের বিয়েটা আসলে মিথ্যে , কন্ট্রাক্ট ম্যারেজ! সেই সময় মিথ্যে বিয়েকে ধামাচাপা দিতে সিঁদুর পরিয়ে শ্রাবণকে বিয়ে করে ওমকার! তারপর ঘটনাচক্রে ওমকার এবং শ্রাবণের সত্যিকারের বিয়ে হয়। ওঙ্কার যদিও বিয়েটা রাগের বশে করে কিন্তু শ্রাবণ প্রতিজ্ঞা করে সে এই পরিবারকে বদলে ছাড়বে এবং ওমকারকেও বদলে ছাড়বে।

আরও পড়ুন : টাকার জন্য কি ভেঙে ফেলা হবে দত্ত বাড়ি? বুলডোজারের সামনে পর্ণা সৃজন!

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, ওমকার কে কতগুলো মানুষ ভীষণ ভাবে মারছে, শ্রাবণ সেটা দেখতে না পেরে ছুটে এলে ওমকার বলে, তুমি পালাও, শ্রাবণ তখন বলে সাত পাঁকের সময় কথা দিয়েছিলাম, বাঁচবো একসাথে, মরবো একসাথে। ধারাবাহিকের এই প্রোমো দেখে দর্শক ভীষণ এক্সাইটেড! কি হবে এরপর ধারাবাহিকে?

Back to top button

Ad Blocker Detected!

Refresh