বাংলা সিরিয়াল

টলিপাড়ায় রাম বন্দনা! তনুশ্রীর কন্ঠে জয় শ্রী রাম ধ্বনি, বজরঙ্গবলীর চরণে প্রণাম অপরাজিতার

আজ ২২শে জানুয়ারি সোমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাত ধরেই রাম লালার প্রাণ প্রতিষ্ঠা হল অযোধ্যায় নব নির্মিত রাম মন্দিরে। কালো কষ্টি পাথরের রামলালার মূর্তি উন্মোচিত হলো।

অপরূপ সাজে সাজিয়ে তোলা হয়েছিল রামলালাকে। শান্তচক্ষু আর ঠোঁটের কোণে মৃদু হাসি যেনো জীবন দান করেছে কালো কষ্টিপাথরের মূর্তিকে। পাঁচ বছর বয়সী রামের এক হাতে রয়েছে সোনার ধনুক অন্য হাতে সোনার তীর। আজ অযোধ্যায় যেন অকাল দীপাবলি।

অযোধ্যায় রাম মন্দির প্রতিষ্ঠায় বলিউড আর দক্ষিণী সিনে দুনিয়ার তারকারা উপস্থিত ছিলেন।তবে পিছিয়ে রইলেন না টলিউডের অভিনেতা-অভিনেত্রীরা।

আজকের বিশেষ মহেন্দ্র ক্ষণে ভগবান শ্রী রামের প্রতি শ্রদ্ধা ও সম্মান জ্ঞাপন করলেন টলি অভিনেত্রী অপরাজিতা আঢ্য ও তনুশ্রী চক্রবর্তী। ট্রাডিশনাল সাজে সালোয়ার কামিজ এ দেখা গেল তনুশ্রীকে। রামের জয়গান করলেন তিনি। অন্যদিকে আজকের দিনে বজরংবলীর চরণে প্রণাম জানিয়েছেন টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা।

 

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

নিজের ইনস্টায় তনুশ্রী বেশ কয়েকটা ছবি পোস্ট করেছেন। সেখানে ট্রাডিশনাল সাজে দেখা গেল অভিনেত্রীকে। ব্যাকগ্রাউন্ডে রয়েছে একটি রাম মন্দির যেটা সুন্দর করে ফুলের মালা দিয়ে সাজানো।

সেখানে দাঁড়িয়ে ছবি তুলে পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে তিনি লিখলেন, “অযোধ্যায় রামমন্দির উদ্বোধনের এই শুভ মুহূর্তে রামের দেখানো পথেই চলতে চাই। ন্যায়বিচার, অগ্রগতি এবং শান্তির চূড়ান্ত প্রতীক শ্রী রাম। আর সেই পথেই সকলে হাঁটতে চাই। জয় শ্রী রাম।”

অন্যদিকে অভিনেত্রী তনুশ্রীর পোস্টে জয় শ্রী রাম কমেন্ট করলেন আরেক অভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুরতা। আজকের দিনে অভিনেত্রী অপরাজিতা আঢ্যও হনুমানের সঁপে দিলেন নিজেকে।

আরও পড়ুন : রামের গল্পগাথায় সুসজ্জিত শাড়ি! রামলালার প্রাণ প্রতিষ্ঠা উপলক্ষে বিশেষ সাজে সাজলেন আলিয়া

আজ অযোধ্যায় রাম লালার প্রাণ প্রতিষ্ঠা হল। নরেন্দ্র মোদী এদিন সোনার কয়েন দিয়ে ভগবান শ্রী রামের প্রাণ প্রতিষ্ঠা করলেন। আজ অযোধ্যার রাম মন্দিরে তারকা সমাবেশ ছিল সত্যিই দেখার মত।

Back to top button

Ad Blocker Detected!

Refresh