বলিউড

রামের গল্পগাথায় সুসজ্জিত শাড়ি! রামলালার প্রাণ প্রতিষ্ঠা উপলক্ষে বিশেষ সাজে সাজলেন আলিয়া

আজ ২২ জানুয়ারি ঘরে ফিরল রাম লালা। রামলালার প্রাণ প্রতিষ্ঠা উপলক্ষে অযোধ্যার নবনির্মিত রাম মন্দিরের আমন্ত্রিত ছিলেন প্রচুর সংখ্যক সেলিব্রিটিরা।

বহু রথি মহারথী থেকে শুরু করে সিনে জগতের তারকারা হাজির ছিলেন রাম মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে। এদিন রাম মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে বেশিরভাগ অভিনেতা অভিনেত্রীদের দেখা গেল একেবারে ট্র্যাডিশনাল পোশাকে। ক্যাটরিনা থেকে শুরু করে আলিয়া, কঙ্গনা সকলের সাজ নজর কেড়েছে আমজনতার।

আরও পড়ুন : গেঞ্জি আর শর্টস পরে বেডরুমে নাচলেন সৌরভ! বরের কাণ্ড দেখে অবাক দর্শনা

রণবীর ঘরণী, আলিয়া ভাটের শাড়ি ইতিমধ্যেই চর্চার কেন্দ্রে রয়েছে। পাপারাৎজ্জিদের ক্যামেরায় আলিয়ার সবুজ সিল্কের শাড়ি পরা লুক বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। অনেকেই মনে করছেন, আলিয়া ভাটের শাড়ি জুড়ে রামায়ণের গল্প রয়েছে। টিল গ্রিন শাড়ির সঙ্গে রুপোলি লেসের কম্বিনেশন। শাড়িটি দেখতে একেবারে সিম্পল কিন্তু তার মধ্যেই রয়েছে দারুণ বিশেষত্ব।

শাড়ি ডিজাইন দেখেই বোঝাই যাচ্ছে যে, রাম মন্দির উদ্বোধনী অনুষ্ঠানে যাওয়ার জন্যই এই বিশেষ ডিজাইনের শাড়ি বেছে নিয়েছেন রানবির ঘরনি আলিয়া। ভগবান শ্রী রামচন্দ্রের গল্প গাথায় মোরা রয়েছে ওই শাড়ি।

টারকোয়েজ বা নীলকান্ত মণির রঙের একটি শাড়ির সঙ্গে টিল ব্লু রঙের শাল নিয়েছিলেন আলিয়া। মুখে মিষ্টি হাসি তার সৌন্দর্যকে যেন কয়েকগুণ বাড়িয়ে তুলেছিল। আলিয়ার সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ তার অনুরাগীরা।

আলিয়ার শাড়ি জুড়ে ফুটিয়ে তোলা হয়েছে রামায়ণের গল্প। একটি মহাকাব্যকে শাড়ির উপরে ফুটিয়ে তোলা নিশ্চয়ই কম ঝক্কির কাজ নয়। আলিয়ার এই ইউনিক স্টাইল দেখে প্রশংসা করেছেন সকলেই।

আরও পড়ুন : সৃজন ক্যারেক্টারটার কোন উন্নতি নেই! দিনদিন খারাপ হচ্ছে আর ঠাম্মি ও পর্নাকে মেরুদণ্ডহীন বানাচ্ছে!-ট্রোল নিমফুলের মধু

সেই শাড়ির কত দাম সেই বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। কে তৈরি করলেন এই শাড়ির ডিজাইন? এটা নিয়েও রয়েছে দারুণ প্রশ্ন। সিল্কের শাড়ির উপর হ্যান্ড পেইন্ট করে ডিটেলিং যোগ করা শাড়ি সত্যিই অনবদ্য।

Back to top button

Ad Blocker Detected!

Refresh