টলিউড

গেঞ্জি আর শর্টস পরে বেডরুমে নাচলেন সৌরভ! বরের কাণ্ড দেখে অবাক দর্শনা

গতকাল অর্থাৎ ২১ জানুয়ারি ছিল পলি পাড়ার জনপ্রিয় অভিনেতা সৌরভ দাসের জন্মদিন। কিছুদিন আগেই অভিনেত্রী দর্শনা বণিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। নব দম্পতি এখন চুটিয়ে সংসার করছেন। এবার বরের জন্মদিনে স্ত্রী দর্শনা বণিক শুভেচ্ছা জানালেন সৌরভকে। সোশ্যাল মিডিয়ার সৌরভের কিছু না দেখা মুহূর্ত প্রকাশ করে বরকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন দর্শনা।

সৌরভের জন্মদিনে তাকে শুভেচ্ছা জ্ঞাপন এর জন্য একটি কোলাজ ভিডিও বানিয়েছেন দর্শনা। ভিডিওর শুরুতেই দেখা গেল, নিজের বেডরুমে ডান্স করছেন সৌরভ। তাঁর পরনে রয়েছে একটি শর্টস আর হাতকাটা গেঞ্জি।

চোখে পড়েছেন চশমা। তারপরেই সৌরভের সঙ্গে বেড়াতে যাওয়ার কিছু মুহূর্ত দেখা গেছে ভিডিওতে। কখনো সেখানে দুজনে একসঙ্গে আইসক্রিম খাচ্ছেন। কখনো আবার লাঞ্চ কিংবা ডিনার।

শুধু তাই না , সৌরভ-দর্শনাকে দেখা গেলো একসাথে ওয়াইনের গ্লাসে চুমুক দিতে। কখনো আবার বাড়িতে বসে গিটার বাজিয়ে দর্শনাকে গান শোনালেন সৌরভ।

 

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

বলিউডের ফিল্মি গানের সঙ্গে এই প্রত্যেকটি সুন্দর মুহূর্তকে একসঙ্গে কোলাজ ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন সৌরভের বউ দর্শনা বণিক। ক্যাপশনে লিখেছেন, “শুভ জন্মদিন আমার ভালোবাসা সৌরভ দাস (সঙ্গে ফুলের ইমোজি) চিরকাল সুখী এবং আর্শীবাদধন্য থাকুন (লাভ ইমোজি)নাচতে থাকুন এবং হাসতে থাকুন।”

ভিডিওর ব্যাকগ্রাউন্ডে শোনা গেল কিশোর কুমারের গাওয়া সেই গান ‘বাত জো হ্যায় উসমে বাত বো ইয়াহা কাহি নহি কিসি মে/ বো হ্যায় মেরি, বাস হ্যায় মেরি, শোর হ্যায় ইয়াহি গালি গালি মে’।

আরও পড়ুন : ইশার নয়া প্ল্যানে শাড়ির কথা’র ওপর নামলো বিপদ! মা আর বাবুর বোকামির জন্য যেতে বসেছে ব্যবসা

অমিতাভ বচ্চনের সিনেমার ’ইন্তাহা হো গেই ইন্তাজার কি’। দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর অবশেষে গত ১৫ ই ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সৌরভ এবং দর্শনা। দক্ষিণ কলকাতার একটি ব্যাঙ্কোয়েটে বসেছিল দুজনের বিয়ের আসর। এর পরবর্তী প্রত্যেকটি অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়েছিল।

Back to top button

Ad Blocker Detected!

Refresh