বাংলা সিরিয়াল

ইশার নয়া প্ল্যানে শাড়ির কথা’র ওপর নামলো বিপদ! মা আর বাবুর বোকামির জন্য যেতে বসেছে ব্যবসা

বিচারপতি না থাকলে কাজে কোনদিনও সফলতা পাওয়া যায় না।। প্রত্যেকটা মানুষের নিজস্ব বিচার ক্ষমতা থাকা খুবই প্রয়োজন। সেদিক থেকে দেখতে গেলে নিম ফুলের মধু ধারাবাহিকের নায়ক সৃজন বিচারবুদ্ধি বলতে তার কিছুই নেই। ঠিক সেই কারণেই সফলতাও নেই তার জীবনে। যে যা বলে সেটাই বিশ্বাস করে ফেলে সৃজন। নিজের কথামতো চলতে পারে না সে। বিচার বুদ্ধিকে কাজে লাগানোর জন্য প্রতিটা পদে বিপদে পড়তে হয় তাকে।

নিম ফুলের মধু ধারাবাহিকের প্লয় বলছে, ঈশার চক্রান্তে বিপদে পড়েছে পর্ণা। এবার তোর রীতিমতো মান সম্মান নিয়ে টানাটানি হচ্ছে তার। আর সেটা কি কাজে লাগিয়ে সৃজনের ব্রেন ওয়াশ করার চেষ্টা করছে সৃজন এর মা আর বৌদি মৌমিতা। সৃজনকে বারবার উস্কানি দিচ্ছে তারা, যাতে সে পর্নার বিরুদ্ধে যায়।

সত্যি কথা বলতে নিম ফুলের মতো ধারাবাহিকের নায়ক সৃজন, কোন অংশেই নায়ক সুলভ মানুষ নয়। পর্ণার মত সুন্দরী শিক্ষিকা বুদ্ধিমতী মেয়েকে স্ত্রী হিসেবে পাওয়ার পরেও, সে মূর্খের মতো আচরণ করে। যে মেয়েটা তার প্রত্যেকটা বিপদে পাশে থেকে তাকে বাঁচিয়েছে,এখন তার উপরেই ছড়ি ঘোরানোর চেষ্টা করছে সৃজন। এই বিষয়টা একেবারেই পছন্দ নয় দর্শকদের।

গত পর্বে দেখা গিয়েছে, পর্ণার সমস্ত অবদান ভুলে গিয়ে ব্যবসার ক্ষেত্রে সমস্ত সিদ্ধান্ত একা নেওয়ার সিদ্ধান্ত নেয় সৃজন। ফায়ার ইন্সুরেন্স করার আগে গোডাউনে মালপত্র তোলার সিদ্ধান্ত নেয় পর্ণাকে না জানিয়েই। পর্ণা বারণ করলেও কথা শোনেনা সে। উল্টে সে মুখের ওপর বুঝিয়ে দেয়, ব্যবসার ক্ষেত্রে সে নিজেই সব, পর্ণা কেউ নয়।

আরও পড়ুন : কিঞ্জলের মৃত্যুতে শ্যামলী কাঠগড়ায়! কোর্টে কী হবে বিচার? কোন গোপনে তে নতুন মোড়!

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, পর্ণা বারবার বারণ করার পরেও গোডাউনে আজই জিনিসপত্র তোলার সিদ্ধান্ত নেয় সৃজন। এটাই নাকি তার শেষ কথা। এদিকে গোডাউনে আগুন লাগানোর জন্য প্ল্যান করতে শুরু করেছে ইশা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh