বাংলা সিরিয়াল

কিঞ্জলের মৃত্যুতে শ্যামলী কাঠগড়ায়! কোর্টে কী হবে বিচার? কোন গোপনে তে নতুন মোড়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকে দেখা যায় যে, গ্রামের মেয়ে শ্যামলী পরিবারে তার ভাইদের কাছে অত্যাচারিত হচ্ছিল সেই কারণে তার ভালোর কথা ভেবে মাস্টার মশায় তাকে কলকাতা যেতে বলে। কিন্তু কলকাতায় এসে সে যাদের বাড়িতে উঠবে, তাদের বাড়ির ঠিকানা ও সে ট্রেনে হারিয়ে ফেলে!

এরকম পরিস্থিতিতে অনিকেতের বাড়িতে আশ্রয় পায় শ্যামলী অনিকেতদের বাড়ির প্রত্যেকটি মেম্বার খুব হাসি খুশি‌। সেখানে বেশ ভালো-মন্দ মিশিয়ে কাটছিলো শ্যামলীর। এরই মধ্যে কিঞ্জল শ্যামলীকে ভালবেসে ফেলে আর সেখানে ঘটে বিপত্তি!

কিঞ্জল শ্যামলীকে ভালোবাসে এবং নিজে ভালোবাসার কথা প্রপোজ করে বলে, শ্যামলী সেই ভালোবাসার কথা একসেপ্ট করেনা স্বাভাবিকভাবেই, তাই শ্যামলী এগিয়ে চলে যায় কিন্তু কেন কিঞ্জল বলে যতক্ষণ না শ্যামলী হ্যাঁ বলবে, ততক্ষণ অবধি সেখানেই থাকবে সে।

আরও পড়ুন : “যেমন বাবা তেমন মেয়ে”, বাবার নাম তুলে নন্দিনীদিকে কটুক্তি করলেন কালীদি!

এরপর জলের স্রোতে কিঞ্জল ভেসে চলে যায় এবং কিঞ্জলের মৃত্যুর জন্য বাড়ির সবাই শ্যামশীকেই ভুল বোঝে। সম্পূর্ণ অচেনা পরিবেশের মধ্যে শ্যামলী নিজের ভাগ্যের উপর ভরসা করে চলে এসেছিলো! এখন কে তার সঙ্গ দেবে? কে তার পাশে দাঁড়াবে? কোন দিকেই বা মোড় নেবে এই ধারাবাহিক? উঠছে প্রশ্ন!
দর্শকের মধ্যে অনেকেই এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট শুরু করেছেন, অনেকে আবার বলছেন এর মধ্যে যে অনিকেত আর ওর মায়ের মতবিরোধ মিটলো এটাই ভালো লাগছে!

একজন যেমন লিখেছেন যে,“গল্প যে কোন দিকে মোর নিবে কিছুই বুজতে পারছি না।একদিকে কিঞ্জল দা মারা গেলো অন্যদিকে শ্যামলী দিকেও বাড়ির সবাই ভুল বুঝছে।কাল আবার শ্যামলী দিকে কোটে চালান করা হবে।সামনে কি হবে সব কিছুই ধোঁয়াশার মধ্যে রয়েছে!তাই সবাই দেখতে থাকুন কোন গোপনে মন ভেসেছে সোম-শনি রাত ০৮:৩০ সময় শুধু মাত্র জি বাংলার পর্দায়”

Back to top button

Ad Blocker Detected!

Refresh