ভাইরাল

“যেমন বাবা তেমন মেয়ে”, বাবার নাম তুলে নন্দিনীদিকে কটুক্তি করলেন কালীদি!

নন্দিনী দিদি বনাম কালী দিদি দ্বৈরথ এখন সোশ্যাল মিডিয়ার সবচেয়ে বড় আলোচ্য বিষয়। দুজনেই আলাদা আলাদা জায়গায় ভাতের হোটেল চালান। সোশ্যাল মিডিয়ার দৌলতে দুজনেই জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন রাতারাতি। এখন তাদের মধ্যে শুরু হয়ে গিয়েছে রেষারেষি। নন্দিনীর নতুন দোকান উদ্বোধন হতেই তার বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে কটুক্তি করে বসলেন কালী দিদি। নন্দিনী দি নাকি তাঁদের ব্যবসা তুলে দিতে চাইছেন?

ঘটনা হলো, একজন ফুড ব্লগারের সঙ্গে কথা বলতে গিয়ে নন্দিনীদির প্রসঙ্গ তুলে কালী দিদি বলেন, পকেটে মোবাইল ফোন নিয়ে কিংবা হাতে ঘড়ি পরে কাজ করা সম্ভব নয়। হাতে ঘড়ি পড়ে মাছ ধরে কি করে? তিনি কারো নিন্দে মন্দ করতে চান না, তবে এটাই বাস্তব। এরপরই নন্দিনী আর তার বাবাকে একসঙ্গে আক্রমণ করে বসেন কালী দিদি। তিনি বলেন, ‘যেমন বাবা তেমন মেয়ে। ব্যবসার পিণ্ডি চটকে দিয়েছে’।

কালীদি আরোও অভিযোগ করেন, তাঁকে নাকি হুমকি দিয়েছে নন্দিনী দি। তার কাছে ৮০ টাকা দিয়ে যে মাছ দেওয়া হয় সেটা নাকি মানুষ খায় না। এই ধরনের নিন্দের থেকে আর কিছু খারাপ হতেই পারে না বলে মনে করেন কালী দিদি।

আজ হয়তো তাকে বলছে, কিন্তু দুদিন পরে অন্যদেরকে বলবে। তখন নিজের জায়গাটা কোথায় দাঁড়াবে? প্রশ্ন তুলেছেন কালী দিদি। তবে নন্দিনীকে সাপোর্ট করেছেন অনেকেই। তাদের ট্রোলের মুখে পড়েছেন কালীদি।

সোশ্যাল মিডিয়ার সেনসেশন নন্দিনী দিদি। ডালহৌসির অফিস পাড়ায় ভাতের হোটেল চালান তিনি। পরনে জিন্সের প্যান্ট, টিশার্ট আর গলায় ব্লুটুথ হেডফোন ঝোলানো স্মার্ট নন্দিনীদের দিকে চোখ গেলে থামতে হবে আপনাকেও।

আরও পড়ুন : হাত খরচের টাকা জমিয়ে মহিলাদের জন্য বাথরুম বানাচ্ছেন মন্দ্রিতা! কলেজ ছাত্রীর দাদাগিরির গল্পে মুগ্ধ সৌরভ

‘স্মার্ট দিদি’ হিসেবে জনপ্রিয় হয়েছেন তিনি। এখন তো আবার সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। নন্দিনীদির ইউটিউব চ্যানেলেও রয়েছে বর্তমানে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh