বাংলা সিরিয়াল

প্রথমে দেখার ইচ্ছা হলেও এখন ইচ্ছে করে না!কিছুই নেই শুধু কথার মারপ্যাঁচ আর একই কাহিনী! গীতা এলএলবিতে কাহিনী নিয়ে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গীতা এলএলবি’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে নায়কের বাবার বিরুদ্ধে কেস লড়ছে নায়িকা গীতা, যে কারণে গীতাকে বারংবার বিপদের মুখোমুখি হতে হচ্ছে! তার প্রাণ সংশয় হচ্ছে, নায়ক নায়িকাকে প্রাণ সংশয়ের হাত থেকে বাঁচাচ্ছে! কিন্তু আশ্চর্যের বিষয় হলো, নায়ক বা নায়িকা কেউই পুরো সত্যটা জানে না।

স্বস্তিক জানে না, তার বাবা অগ্নিজিৎ মুখার্জীর সাথেই আসলে কেস লড়ছে গীতা! অন্যদিকে গীতা জানে না যে তার দিদি গিনির দেওর‌ই আসলে স্বস্তিক আবার দাদার প্রাক্তন প্রেমিকাই যে গীতা সেটাও জানেনা নায়ক। সব মিলিয়ে গীতা এল এল বি র পরিস্থিতি খুবই ঘোরালো।

আরও পড়ুন : ২০২৩ সাল শেষ হয়ে ২০২৪ এ পরলো! অথচ একটা কেস শেষ হলো না গীতা এল এল বি তে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“স্বস্তিক কী জানেনা গীতা ওর বাবা অগ্নিজিৎ মুখার্জির সাথে লড়ছে?বারবার তো নাম বলছে।গীতা কী জানেনা স্বস্তিক অগ্নিজিৎ মুখার্জির ছেলে। এই জিনিসগুলা clear না।নায়ক কে মাঝে মাঝে আনা হয়।এই সিরিয়ালে নায়কের কোনো অবদানই নাই”

আরেকজন এই পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন যে,“সব সিরিয়ালে নায়কগুলো শুধু থাকে উৎসবের বা আয়োজনে বা মহাপর্বে নায়িকাকে দোষারোপ করতে বা সাপোর্ট করতে নয়তো নাচানাচি করতে আর টুকটাক ভালবাসা প্রদানে এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠানে পারফর্ম করার জন্য।

আর ইদানীং নতুন শুরু হয়েছে সিক্স প্যাক এ্যাবস দেখানোর ট্রেন্ড আবার।
হিন্দিগুলোরও একই হাল। নাগিন বলেন বা হিট সিরিজ যেমনঃ কুমকুম ভাগইয়া, কুন্ডলী ভাগইয়া, অনুপমা বা ইয়ে রিসতা ক্যায়া কেহলাতা হে। যতোগুলো সিরিয়ালের ক্লিপ দেখেছি অনলাইন, এমনটাই মনে হয়।”

আরও পড়ুন : পর্ণার বিকৃত ছবির পোস্টার পরতেই সন্দেহ শুরু সৃজনের! ভাইরাল তুলকালাম পর্ব

আরেকজন কমেন্ট করে লিখেছেন যে,“এই নাটক প্রথমে যত দেখার ইচ্ছে ছিল এখন আর একদম দেখতে ইচ্ছে করেনা কিছুই দেখায় না শুধু কথার মার প্যাচ, সেই এক কাহিনীতে পড়ে আছে,সিরিয়ালটা দেখতে এখন বিরক্ত লাগে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh