বাংলা সিরিয়াল

২০২৩ সাল শেষ হয়ে ২০২৪ এ পরলো! অথচ একটা কেস শেষ হলো না গীতা এল এল বি তে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গীতা এলএলবি’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, গীতার দিদি গিনি গীতা কে ঠকিয়ে গীতার প্রেমিককে বিয়ে করে নেয়। সাত্ত্বিক বড় লোকের ছেলে জেনে এবং গীতাকে ভালোবাসে জেনে গিনি গীতা সেজে সাত্ত্বিকের সাথে দেখা করে, সাত্ত্বিক আর গীতা যেহেতু কোনদিনও মুখোমুখি দেখা করে নি, শুধুই ফোনে কথা বলেছে, তাই সত্যি বুঝতে পারে না সাত্ত্বিক আর যখন বুঝতে পারে তখন অনেক দেরি হয়ে গেছে তবে দিনশেষে সে নিজের স্ত্রীকে মানতে পারে নি আর গিনি সাত্ত্বিক কেউই সুখী হয় নি!

অন্যদিকে গীতা পরিবারের অর্থ উপার্জনের জন্য এবং তার বাবা গণেশ গাঙ্গুলীর হেঁট মাথাকে আবার সম্মানের সাথে দাঁড় করানোর জন্য একটা কেসের জন্য মরিয়া হয়ে ছুটছিলো। অবশেষে গীতা সেই কেসটা পায়।

আরও পড়ুন : মেঘ নীলের বিয়েতে রাজি মধুমিতা! ঠাম্মির প্ল্যানে না জেনেই এক হবে মেঘ নীল?

কৃপন বলে একটি বড় লোকের বখে যাওয়া ছেলে পদ্ম বলে একটি মেয়ের শ্লীলতা হানি করে। এই পদ্ম হল মুখার্জীদের বাড়ির পরিচারিকা আর কৃপণ হলো কাব্যার ভাই,কাব্যার সাথেই গিনির দেওর অর্থাৎ মুখার্জিদের বাড়ির ছোট ছেলে স্বস্তিকের বিয়ে ঠিক হয়েছে, অন্যদিকে ধারাবাহিকে দেখা যায় স্বস্তিক গীতার প্রেমে পাগল।

গীতার যে কোন সমস্যায় ত্রাতা হয়ে গীতাকে বাঁচাচ্ছে সে। ধারাবাহিক রীতিমতো ঝড়ের গতিতে এগোচ্ছে তবে দর্শক বিরক্ত হয়েছেন একটি জিনিস দেখে। তা হলো পদ্মর কেসটা নিয়ে ২০২৩ সাল পার হয়ে গেল ২০২৪ সালের কয়েকটা মাস কেটে গেল তবু পদ্মর কেস শেষ হলো না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“2023 সালে একটা কেস শুরু হয়েছিল 23 পার হয়ে 2024 এর প্রথম মাস কেটে যাচ্ছে এখনো সেই একটা কেস নিয়ে পড়ে আছে
গিতা LL.B এপিসোড গুলা দারুন হচ্ছে এবার এই কেসটা শেষ করুক!”

আরও পড়ুন : রামের গল্পগাথায় সুসজ্জিত শাড়ি! রামলালার প্রাণ প্রতিষ্ঠা উপলক্ষে বিশেষ সাজে সাজলেন আলিয়া

Back to top button

Ad Blocker Detected!

Refresh