টলিউড

সৌমিতৃষাকে বুড়ো আঙুল দেখিয়ে টলিউডে ডেবিউ ইধিকার, তুমুল রেষারেষি শুরু দুই উঠতি নায়িকার!

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হলেন ইধিকা পাল। এতদিন ধরে ছোট পর্দায় অভিনয় করলেও বর্তমানে বড় পর্দাতে রেখেছেন এই অভিনেত্রী। প্রথমে বাংলাদেশী সিনেমার মধ্য দিয়ে নিজেকে আত্মপ্রকাশ করেছেন অভিনেত্রী ইধিকা পাল।

বাংলাদেশী নায়ক শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন তিনি। ছবির নাম ছিল “প্রিয়তমা”। সিনেমাটি বাংলাদেশের দারুন জনপ্রিয়তা অর্জন করে নিয়েছিল। তবে এবার বাংলাতেও পিছিয়ে থাকলেন না ইধিকা। টলিউডের প্রথম ব্রেক পেলেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

টলিউড রাখতে এই প্রথম ছবিতে দেবের নায়িকা হিসেবে অভিনয় করতে চলেছেন ইধিকা পাল। বেশ কিছুদিন ধরেই জল্পনা শুরু হয়েছিল দেবের সঙ্গে ইধিকার অভিনয় নিয়ে। যদিও এতদিন পর্যন্ত সেভাবে কিছু না জানা গেলেও, অবশেষে মুখ খুললেন নায়িকা নিজেই। পরিচালক সুজিত দত্তর আসন্ন ছবি ‘খাদান’এ দেবের বিপরীতে অভিনয় করবেন ইধিকা পাল।

ইতিমধ্যেই আসন্ন খাদান সিনেমার মোশন পোস্টার প্রকাশ্যে এসেছে। সেখানে একজন কয়লা মাফিয়ার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দেবকে। অনেকদিন পর একশন হিরো হিসেবে দেখতে পাওয়া যাবে দেবকে। যদিও সেখানে ইধিকাকে কোন ভূমিকায় দেখা যাবে সেই নিয়ে কিছুই জানা যায়নি।

আরও পড়ুন : মায়ের এক্স বয়ফ্রেন্ডের সাথে বিয়ে! এই ধারাবাহিকের গাঁজাখুরি গল্প দেখে হাসাহাসি শুরু নেট দুনিয়ায়

তবে এই বিষয়ের সংবাদ মাধ্যমের সামনে মুখ খুলেছেন অভিনেত্রী ইধিকা পাল। তাঁর কথায়, নিজের সেরাটা দিয়ে অভিনয় করার চেষ্টা করবেন তিনি। ঠিক এর আগের মতই দর্শকদের নিজের পাশে চান বলে জানান অভিনেত্রী। তবে টলিউড জগতে প্রথমবার দেবের ছবিতে অভিনয় করে ইন্ডাস্ট্রিতে শত্রুর সংখ্যা কি বাড়িয়ে ফেললেন?

ইধিকা জানান, হিংসা বা শত্রু, এভাবে বিষয়গুলি তিনি দেখেন না। ইন্ডাস্ট্রিতে সকলেই তাঁর বন্ধু। হাসিবুর রেজা কল্লোল এর ছবি ‘কবি’তেও অভিনয় করবেন ইধিকা। অভিনেতা শরিফুল রাজকে দেখা যাবে তাঁর বিপরীতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh