বাংলা সিরিয়াল

মায়ের এক্স বয়ফ্রেন্ডের সাথে বিয়ে! এই ধারাবাহিকের গাঁজাখুরি গল্প দেখে হাসাহাসি শুরু নেট দুনিয়ায়

সারাদিন কাজকর্মের পর সন্ধ্যেবেলায় সিরিয়াল না দেখলে দিনটা যেন অসম্পূর্ণ থেকে যায়। আপামর বাঙালির বাংলা সিরিয়াল মানেই স্টার জলসা, জি বাংলা ছাড়া রয়েছে, জনপ্রিয় চ্যানেল কালার্স বাংলা।

কালার্স বাংলার প্রত্যেকটি ধারাবাহিক বেশ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে দর্শকমন্ডলীর কাছে। কালার্স বাংলা টিভি চ্যানেলে বেশ জনপ্রিয় একটি ধারাবাহিক হল “তুমি যে আমার মা”! ২০২২ সাল থেকে শুরু হয়েছে এই ধারাবাহিক। এখনো পর্যন্ত নিত্যনতুন এপিসোড দেখিয়ে দর্শকদের মনে জায়গা করে নিচ্ছে আরু আরোহীর গল্প।

আরও পড়ুন : শুভশ্রীর ব্যক্তিগত জীবনে ঢুকে পড়েছে শ্রাবন্তী! টলিপাড়ার নতুন BFF জুটি নিয়ে শুরু চর্চা

এবার কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক “তুমি যে আমার মা”তে দেখানো হচ্ছে এমন এক অদ্ভুত কাহিনী যা দেখে কিন্তু অবাক হয়ে যাবেন আপনিও! উড়ন্ত সিঁদুরের বিয়ে কিংবা একটা থেকে দুটো তিনটে বউ থাকা ধারাবাহিকের দর্শকদের কাছে এখন জলভাত হয়ে গিয়েছে। এবার অন্য এক গল্প নিয়ে হাজির ‘তুমি যে আমার মা’। এতদিনকার সমস্ত সিরিয়ালের ঘটনাকে রীতিমতো টেক্কা দিয়েছে এই ধারাবাহিক।

ছোট্ট আরোহীর মাকে খুঁজে পাওয়া ছিল আসল গল্প। মা না থাকায় ভীষণ কষ্টে বড় হয়েছে ছোট্ট মেয়েটি। বাবা অনিরুদ্ধ রায়চৌধুরীর বোঝানোর পরেও কিছু লাভ হয়নি। সেই আরু এখন অনেকটাই বড়। আর পেয়েছে তার নতুন মা আরোহীকে। এখন আরোহী চরিত্রে অভিনয় করছেন ‘মিঠাই’ এর নীপা অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা।

আরও পড়ুন : দেবের পরের ছবিতেও মিঠাইরানী! সৌমিতৃষা নিজেই জানালেন আসল সত্যি

এরই মধ্যে মায়ের প্রাক্তন প্রেমিককে বিয়ে করতে চলেছে আরোহী। মায়ের এক্স বয়ফ্রেন্ডকেই নাকি ভালোবেসে বিয়ে করছে সে। বাংলা সিরিয়াল এই ধরনের গল্প আগে কোনদিনও দেখানো হয়নি। সিরিয়ালের প্রোমো রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। বিষয়টা যেন মেনে নিতে পারছেন না কেউ। ইতিমধ্যেই এই নিয়ে ব্যাপক খিল্লি শুরু করেছেন নেটিজেনরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh