টলিউড

দেবের পরের ছবিতেও মিঠাইরানী! সৌমিতৃষা নিজেই জানালেন আসল সত্যি

মিঠাই ধারাবাহিকে দুর্দান্ত অভিনয়ের পর বড়ো পর্দায় পা রেখেছেন সৌমিতৃষা কুন্ডু। বড়দিনের আগেই মুক্তি পেয়েছে দেবের ছবি, “প্রধান”। অভিজিৎ সেন পরিচালিত “প্রধান” ছবি দিয়েই টলিউডে ডেবিউ করেছেন সৌমিতৃষা। আর প্রথম সিনেমাতেই তিনি অভিনয় করেছেন দেবের বিপরীতে। দেব এবং সৌমিতৃষা কুণ্ডু অভিনীত “প্রধান” নিয়ে দর্শকমহলে উন্মাদনা তুঙ্গে।

প্রথম ছবি মুক্তি পেতেই আবারও শোনা যাচ্ছে, আবারো নাকি দেবের সঙ্গে কোনো ছবিতে অভিনয় করছেন সৌমিতৃষা। দেবের পরবর্তী ছবিতেই কাজ করবেন তিনি। কয়লা খনি অঞ্চলের জীবনযাপন এবং রাজনীতির প্রেক্ষাপটে নাকি সেই ছবি তৈরি হবে বলে শোনা যাচ্ছে। ছবির নাম হতে পারে ‘খাদান’। তবে ছবির নির্মাতারা এই নিয়ে কোনো মন্তব্য করতে চাননি।

আরও পড়ুন : বছরশেষে অযোধ্যা পাহাড়ে সময় কাটাচ্ছেন কাঞ্চন-বান্ধবী শ্রীময়ী!

টলিপাড়ার অন্দরে কানাঘুসো শোনা যাচ্ছে, সৌমিতৃষাকে নাকি দেব এবং শাকিবের ‘প্রিয়তমা’ ইধিকা পালের সঙ্গে দেখা যাবে গুরুত্বপূর্ণ একটি ভূমিকায় অভিনয় করছে। তবে এবার আসল সত্যিই জানালেন পর্দার মিঠাই। তিনি জানান যে, এখনও পর্যন্ত এমন কোনও ছবিতে কাজ করছেন না তিনি।

এই গুঞ্জন সত্যি নয়। ইনস্টাগ্রামে তিনি লেখেন, “যে ছবির সঙ্গে আমার নাম জড়াচ্ছে, সেটি আমি করছি না। খুব শীঘ্রই আমার নতুন কাজের আপডেট দেব। আমাকে ভালবাসতে থাকুন”।

আরও পড়ুন : ইয়ালিনির এক মাস বয়স না হতেই রাজের নায়িকা শুভশ্রী ! নতুন প্রজেক্ট নিয়ে ব্যস্ত ইয়ালিনি- ইউভানের মাম্মা

দেবের পরবর্তী ছবিতে থাকছেন না সৌমিতৃষা। তবে যদি এমন কিছু ঘটে তাহলে নিজেই জানাবেন ভক্তদের। কোনও ছবির প্রস্তাব এখনও পর্যন্ত গ্রহণ করেননি সৌমিতৃষা। বেশ কিছু ছবির অফার রয়েছে তাঁর কাছে। কিন্তু তিনি ঠিক যে স্বাদের চরিত্র চাইছেন, সেরকম কিছু এখনও পর্যন্ত হাতে আসেনি বলে জানান সৌমিতৃষা।

ইতিমধ্যেই রুমির চরিত্রে সৌমিতৃষার প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। তবে কবে আবার ফিরছেন বড় পর্দায়, সেটাও জানা যায়নি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh