টলিউড

বছরশেষে অযোধ্যা পাহাড়ে সময় কাটাচ্ছেন কাঞ্চন-বান্ধবী শ্রীময়ী!

বিতর্কের ওপর নাম হলো শ্রীময়ী চট্টরাজ। এখন কাঞ্চনের সঙ্গে অভিনেত্রীর বিশেষ বন্ধুত্ব নিয়ে জোরদার চর্চা চলছে সব মহলেই। কাঞ্চন মল্লিকের সঙ্গে তার শুধুমাত্র বন্ধুত্বের সম্পর্ক নয় বরং আরো ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে বলে মনে করেন সকলে, কাঞ্চনের বাড়ির কালীপুজোয় ভোগ রান্না থেকে শুরু করে পুজোর জোগাড়, সবটাই করেন শ্রীময়ী নিজে। কাঞ্চনের বাড়ির রাসপূর্ণিমার পুজোয় অংশ নেন তিনি। এরই মাঝে শীতের ছুটি কাটাতে অযোধ্যা পাহাড়ে গেলেন শ্রীময়ী চট্টরাজ।

শীতকাল মানেই পুরুলিয়ার অযোধ্যা পাহাড়ে পিকনিক করতে কিংবা বেড়াতে যাওয়ার জন্য পর্যটকদের ভিড় জমে। সকলের সঙ্গে তালে তাল মিলিয়ে অযোধ্যা পাহাড়ে বেড়াতে গেলেন, কাঞ্চনের বান্ধবী শ্রীময়ী চট্টরাজ। আর সেখানে গিয়ে বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন অভিনেত্রী।

 

কালো রঙের ফুলস্লিভ সোয়েটার ও সাদা-কালো চেক ট্রাউজার পরে দেখা গেলো শ্রীময়ীকে। চোখে হালকা কাজল আর মেকআপ। চুল বেঁধেছেন পনিটেইল করে।

হলুদ শেডের সানগ্লাসে পরে সেলফি, কখনও আবার ঝর্ণার ধারে বসে, কখনো বা নদীর ধারে বসে ছবি তুলেছেন শ্রীময়ী। ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “পুরুলিয়া ডায়রিজ”।

আকাশি ও কালো রঙের হার্ট ইমোজি জুড়ে দিলেন সঙ্গে। শ্রীময়ীর কমেন্ট সেকশনে সকলেই পুরুলিয়ার প্রাকৃতিক সৌন্দর্যের প্রশংসা করেছেন। অভিনেত্রীর প্রশংসাও করেছেন অনেকেই।

আরও পড়ুন : পিসি পল্লবীর সঙ্গে উৎসবে মেতে উঠলেন প্রসেনজিৎকন্যা প্রেরণা! সোশ্যাল দেওয়ালে উঠে এলো কিছু মুহূর্ত

তবে শুধুই প্রশংসা নয়। পাশাপাশি ট্রোল্ড হয়েছেন শ্রীময়ী। আর সেই কারণেই ইন্সটাগ্রামের কমেন্ট সেকশন লিমিটেড করে দিয়েছেন অভিনেত্রী।

কয়েক বছর আগে কাঞ্চনের স্ত্রী পিঙ্কি কাঞ্চন আর শ্রীময়ীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন। কাঞ্চন এখন অভিনেতা হওয়ার পাশাপাশি বিধায়ক। সেই সময় শ্রীময়ীর ক্যারিয়ারের বেশ ক্ষতি হয়। ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এ অভিনয় করেছেন শেষবারের মতো। এখনো পর্যন্ত কাঞ্চন পিঙ্কির ডিভোর্সের মামলা চলছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh