টলিউড

পিসি পল্লবীর সঙ্গে উৎসবে মেতে উঠলেন প্রসেনজিৎকন্যা প্রেরণা! সোশ্যাল দেওয়ালে উঠে এলো কিছু মুহূর্ত

‘ইন্ডাস্ট্রি’ নামে পরিচিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। টলিউড জগতের দীর্ঘদিন ধরে রাজ করছেন তিনি। একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে চলেছেন আজও। তবে অভিনেতার ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাপক চর্চা হয়। তিনবার বিয়ে ডিভোর্স সব মিলিয়ে ভীষণ জটিল প্রসেনজিতের জীবন। তবে তারই মাঝে এক এক সুঁতোয় সকলকে বেঁধে রাখেন অভিনেতা।

প্রসেনজিতের পুত্র তৃষাণজিৎ চট্টোপাধ্যায় ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত এবং জনপ্রিয়। কিন্তু তাঁর মেয়ে সেভাবে পরিচিতি পাননি টলি ইন্ডাস্ট্রিতে। তিনি বিদেশে বেড়ে উঠেছেন।

গ্ল্যামার জগৎ থেকে দূরেই থাকেন তিনি। তারই মাঝে এবার পিসি পল্লবীর সঙ্গে মিষ্টি মধুর কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় দেখা গেলো। প্রেরণা আসলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের দ্বিতীয় স্ত্রী অপর্ণা গুহঠাকুরতার কন্যা। মেয়ের জন্মের পরেই ডিভোর্স হয়ে যায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Pallavi Chatterjee (@pallavichatterjeeofficial)

অপর্ণার সঙ্গে ডিভোর্স হয়ে যাওয়ার জন্য সেভাবে মেয়েকে কাছে পাননি প্রসেনজিৎ। অপর্ণা মেয়েকে নিয়ে আলাদা থাকতেন। তাই বাবার সঙ্গে প্রেরণার যোগাযোগ সেভাবে ভালো নয়।

বাবার সঙ্গে যোগাযোগ ভালো না হলেও কিন্তু, পিসি পল্লবী চট্টোপাধ্যায় মা মেয়ের সঙ্গে সম্পর্ক রেখেছেন সব সময়। বউদি ও ভাইঝির সঙ্গে পল্লবীর সম্পর্ক খুবই ভালো। এদিন ছবি পোস্ট করে পল্লবী প্রেরণা এবং অপর্ণাকে ট্যাগ করেছেন।

এবার তারই প্রমাণ মিলল সোশ্যাল মিডিয়ার কিছু ছবিতে। সোশ্যাল মিডিয়ায় পল্লবী তাঁর ভাইঝির সঙ্গে কাটানো কিছু সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করেছেন। একসঙ্গে ডিনার করতে দেখা গেলো তাঁদের।

আরও পড়ুন : সুপারম্যানের হার, দাদাগিরির মঞ্চে ডাম্বল ওঠালেন সঙ্গীতশিল্পী জোজো! চক্ষু চড়কগাছ সৌরভের

ছবি পোস্ট করে পল্লবী ক্যাপশনে লেখেন, “বহু বছর পর আমার ভাইঝি প্রেরণার সঙ্গে আবারও সাক্ষাৎ। সেই ছোট্ট পরী এখন সুন্দরী এক যুবতী। এবছরের ক্রিসমাসে এটা দারুণ সারপ্রাইজ।” দুজনকেই এদিন কালো পোশাকে দেখা গেলো। পল্লবী চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রেরণার ছবি বেশ নজর কেড়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh