বাংলা সিরিয়াল

সুপারম্যানের হার, দাদাগিরির মঞ্চে ডাম্বল ওঠালেন সঙ্গীতশিল্পী জোজো! চক্ষু চড়কগাছ সৌরভের

বছর শেষে রাতে দাদাগিরির মঞ্চে উপস্থিত হলেন বিশিষ্ট সঙ্গীতশিল্পী জোজো মুখোপাধ্যায়। এদিনের দাদাগিরির মঞ্চে এসেছিলেন এক তরুণ। তবে তিনি সুপারম্যানের পোশাক পরে এসেছিলেন। রোগা চেহারার ওই তরুণ এদিন ডাম্বেল নিয়ে এসেছিলেন। অথচ সে নিজেই এই ডাম্বেল তুলতেই পারে না। তখনি জোজো সৌরভের দিকে তাকিয়ে বলে ওঠেন, “দাদা আমি সুপারম্যানকে নিজের সঙ্গে নিয়ে যেতে চাই।”

 

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

ব্যাস এবার এগিয়ে এলেন জোজো। তিনি একাই হাতে সামনে থাকা ভারী ডাম্বল তুলে নিলেন। এদিকে সুপারম্যান ও জোজোর এমন মজার দৃশ্য দেখে হাসতে শুরু করেন সকলেই। বাদ গেলেন না সৌরভ। গত সেপ্টেম্বর মাসেই শুরু হয় দাদাগিরি আনলিমিটেড সিজন 10। প্রত্যেকবারই মতোই সৌরভ এবারেও হিট দাদাগিরির মঞ্চে। একটি সিজনের সঞ্চালনার দায়িত্ব মিঠুন চালালালেও সেভাবে জনপ্রিয় হয়নি।

সৌরভ সঞ্চালনার দায়িত্বে থাকা মানেই জমজমাট। প্রথম দিকে শুক্রবার ও শনিবার দাদাগিরি ১০ সম্প্রচার হতো। এখন সম্প্রচারিত হয় শনি ও রবিবারে। এবার দাদাগিরির মঞ্চে এসেছিলেন জোজো। অভিনেতা মৃণাল মুখোপাধ্যায়ের কন্যা তিনি। মৃণালের ইচ্ছে ছিল, তাঁর মেয়ে তাঁর থেকেই গানের তালিম নিক । কিন্তু বাবাকে হারান জোজো।

আরও পড়ুন : সহ অভিনেত্রীকে আনফলো করা নিয়ে কী বললেন “মিঠাই” রানী?

একবার বাবার সম্পর্কে বলতে গিয়ে জোজো সংবাদ মাধ্যমের সামনে বলেছিলেন, “বাবা পুরাতণী গান খুব ভালো জানতেন। চাইতেন, আমিও যাতে নিজের গানকে সমৃদ্ধ করি। নানা কারণে সেটা আর তখন হয়ে ওঠেনি। আসলে ভাবতে পারিনি বাবা এত তাড়াতাড়ি চলে যাবেন। থাকলে হয়তো লকডাউনেও অনেক কিছু শিখতে পারতাম।”

জোজো আরোও বলেন, “বাবার ছবিতেও অনেক গান গেয়েছি। আমার কাজের প্রশংসা হলে বাবা গর্ব বোধ করতেন। আমায় জানাতেন যে মানুষ আমার কাজ পছন্দ করছেন।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh