বাংলা সিরিয়ালটলিউড

সহ অভিনেত্রীকে আনফলো করা নিয়ে কী বললেন “মিঠাই” রানী?

“এত ফেমাস আমি! কোন দিন দেখব কী খাচ্ছি আমি সেটাও নিউজ হয়ে গেছে!” বিস্ফোরক ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু! কেন সংবাদ মাধ্যমে এমন কথা বললেন ‘প্রধান’ নায়িকা? দেখুন

তিনি বড় পর্দায় পা রাখার পর থেকেই তাঁকে নিয়ে ঘনীভূত হচ্ছে বিতর্ক। ছোটবেলার পছন্দের নায়ক, দেবের ছবির নায়িকা হয়েছেন ছোট পর্দার ‘মিঠাই’! কখনও নিজেকে ছোট পর্দার ‘স্টার’ বলে বিতর্কে জড়াচ্ছেন, কখনও বা সহ অভিনেতাকে সামাজিক মাধ্যমে অনফলো করে হয়ে উঠছেন চর্চার কেন্দ্রবিন্দু।
নিন্দুকদের মতে, দেবের মত সুপারস্টারের ছবির নায়িকা হয়ে, অহংকারী হয়ে উঠেছেন ‘মিঠাই’! নিজেকে ভাবছেন সুচিত্রা সেন!

সম্প্রতি আরও একটি ঘটনা কাঠগড়ায় দাঁড় করালো সৌমিতৃষাকে। কিছুদিন আগে ‘মিঠাই’ ধারাবাহিকে তাঁর সহ অভিনেত্রী তন্বী লাহা রায় একটি পোস্ট করেন। পোস্টটিতে লেখা ছিল, “প্রিয় অভিনেতা/অভিনেত্রী, যখন প্রয়োজন ছিল ফলো করে রেখে ছিলেন, এখন অনেক দূর পোঁছে যাওয়ায় আনফলো করে দেওয়া..!” অভিনেত্রী আরও বলেন, “জানি নিজের প্রোফাইল নিজের ইচ্ছে! যার গায়ে লগবে তার জন্যই এই পোস্ট! তাও চাইব আরও ভালো হোক! গড ব্লেস!”

 

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


মিঠাই এর “বড় জা” এর এই অভিযোগ যে স্বয়ং মিঠাই রাণীকেই কেন্দ্র করে, তা বুঝতে বাকি থাকে না অনুগামীদের। এর ফলে ঘটনা হতে থাকে আরও গুরুতর। এই প্রসঙ্গে প্রশ্ন করা হয় স্বয়ং সৌমিতৃষাকে।

প্রশ্নে শুনে খানিক বিস্মিত হয়ে ‘প্রধান’ নায়িকা উত্তর দেন, “সেটা নিয়ে নিউজ কী করে হল? আমরা তো আসা যাওয়ার পথে কত হোঁচট খাই, কত ফলো অনফলো করি! এটা নিয়েও নিউজ হয়! বাবা কত ফেমাস আমি!

কোনদিন দেখব কী খাচ্ছি আমি সেটা নিয়েও নিউজ হয়ে গেল…!” নায়িকার সাফ উত্তর, “আমি আমার স্ট্রাগল বেচব না। সবাই কষ্ট করে এগোয়। আর যারা কষ্ট করে এগোয় তাদের কখনও অহংকার আসে না জীবনে।”

আরও পড়ুন : “দিদি ডেকে রেট জিজ্ঞাসা করছে”, ভুলের মাশুল দিতে হচ্ছে স্মার্ট দিদি নন্দিনীকে

পছন্দের ‘মিঠাই’ এর এই বক্তব্য শুনে তাঁর সমর্থনে কথা বলেছেন ভক্তেরা। কেউ বলেছেন “তোমার মত মিষ্টি মেয়েকে কেন যে সবাই ভুল বোঝে..!”

কেউ বা বলেছেন “কোনও কিছু খারাপ যেন তোমায় ছুঁতে না পারে। অনেক দূর এগিয়ে যেও..”! সৌমিতৃষার মত মানুষ যে সত্যিই ভালোবাসা পাওয়ার যোগ্য, সেই প্রসঙ্গ উত্থাপন করে জনৈক অনুগামী বলেছেন “ভালোবাসা মানুষ এমনি পায় না। সৌমিতৃষার মধ্যে এমন কিছু আছে যা ওর দিকে মানুষকে টানবেই..”

Back to top button

Ad Blocker Detected!

Refresh