ভাইরাল

“দিদি ডেকে রেট জিজ্ঞাসা করছে”, ভুলের মাশুল দিতে হচ্ছে স্মার্ট দিদি নন্দিনীকে

স্মার্ট দিদি নন্দিনী! সোশ্যাল মিডিয়া জুড়ে যাদের নিত্য যাতায়াত তারা অবশ্যই এই মানুষটিকে চিনে থাকবেন। কলকাতায় পাইলস হোটেল চালান তিনি।

সুন্দরী স্মার্ট এই নন্দিনী দিদি দিদিকে নিয়ে প্রথম থেকেই সোশ্যাল মিডিয়ার বাসিন্দাদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। আসলে জিন্স টপ পড়ে গলায় হেডফোন ঝুলিয়ে এখনও পর্যন্ত হোটেল চালাতে কোন মহিলাকেই আজ পর্যন্ত দেখা যায়নি। ঠিক সেই কারণেই তার দোকানে ইউটিউবারদের ভিড় লেগে গিয়েছিল একসময়।

সোশ্যাল মিডিয়া জুড়ে স্মার্ট দিদি নন্দিনী ভিডিওতে ছড়াছড়ি। কখনো কখনো বাবার সঙ্গে দুর্ব্যবহার, হোটেলের ভিতরে ঝামেলা, একা হাতে খাবার রান্না করে খেতে দেওয়া সবকিছু নিয়েই স্মার্ট দিদি নন্দিনীকে নিয়ে আলোচনা চলতেই থাকে।।

এবার সেই নন্দিনী দিদির চোখে জল। হাউ হাউ করে কাঁদলেন তিনি। এমনকি রেগে গিয়ে তেড়ে এলেন। কিন্তু কথার এ কি এমন হলো যার কারণে এমন অবস্থা তার?

আসলে নিজের একটা ছোট্ট ভুলের জন্য প্রতিটা পদে পদে পস্তাতে হচ্ছে তাকে। নন্দিনীদের ভাতের হোটেলে সব সময় ইউটিউবারদের ভিড় লেগেই থাকে। সেখানে একজনের সঙ্গে নিজের নম্বর শেয়ার করেছিলেন নন্দিনী। এবার ফোন নম্বরটি বলার সময় সেটি রেকর্ড হয়ে যায়। তখন কিছু বুঝতে পারেননি তিনি।

আরও পড়ুন : মাথায় মদের গ্লাস! “জামাল কুদু” গানে জমিয়ে নাচ রচনার! ফাঁস ভিডিও

পরে যখন জানতে পারেন তখন তাকে জানানো হয়েছিল, এডিট করার সময় নাম্বারটা কেটে বাদ দেওয়া হবে। কিন্তু বাস্তবে সেটা হয়নি।

ভিডিওর মাধ্যমে নন্দিনীদির ফোন নম্বর চারিদিকে ভাইরাল হয়ে যায়। কেঁদে কেঁদে নন্দিনী বলেন, “প্রত্যেকদিন হাজার হাজার মেসেজ আসছে। অচেনা ফোন নম্বর থেকে ফোন আসছে, ধরছি। বলছে, তোমার খাবারের রেট কী? সেটাও জানাচ্ছি। এর পর জানতে চাইছে, দিদি তোমার রেট কী? দিদি বলে রেট জানতে চাইছে।” এই বিষয়টার জন্য ভীষণভাবে ভেঙে পড়েছেন তিনি। এই ধরনের জনপ্রিয়তা তিনি কখনোই চাননি বলে জানান।

Back to top button

Ad Blocker Detected!

Refresh