টলিউড

মাথায় মদের গ্লাস! “জামাল কুদু” গানে জমিয়ে নাচ রচনার! ফাঁস ভিডিও

রচনা ব্যানার্জী, টলিউড জগতের জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু রচনা ব্যানার্জীর নাম শুনলে আমাদের সবার আগে মনে পড়ে, দিদি নাম্বার ওয়ান। প্রত্যেকদিন বিকেল হলেই ড্রয়িং রুমের থাকার টিভির সামনে দিদি নাম্বার ওয়ান দেখতে বসে যান বাড়ির মা কাকিমা থেকে শুরু করে সকলেই। বিগত ১০ বছর ধরে দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালনা করে আসছেন রচনা ব্যানার্জি। এরই মধ্যে ভাইরাল রচনা ব্যানার্জীর একটি নাচের ভিডিও।

‘জামাল কুদু’তে মাথায় গ্লাস নিয়ে এদিন নাচলেন রচনা। তার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে কিন্তু দারুণ ভাইরাল হয়েছে। একসময় টলিউড থেকে বলিউড, এমনকি ওরিয়া ছবিতেও কাজ করেছেন রচনা ব্যানার্জি।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, তাপস পাল থেকে শুরু করে চিরঞ্জিত চক্রবর্তী, সকলের বিপরীতেই দুর্দান্ত অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছেন দিদি নাম্বার ওয়ান রচনা। তবে বড় পর্দায় এখন আর দেখা যায় না রচনাকে।

 

 

View this post on Instagram

 

A post shared by INDRONEEL MUKHERJEE (@neely4u)

আজকাল বিকেল হলেই দিদি নাম্বার ওয়ান দেখতে বসে যান রচনা আর তাঁর অত সুন্দর সঞ্চালনার জন্য। স্বামী প্রবাল বসুর সঙ্গে রচনার ডিভোর্স না হলেও এখন ছেলেকে নিয়ে আলাদা থাকেন তিনি। খুব একটা সুখের নয়। আপাতত দিদি নাম্বার ওয়ানের শুটিং আর ছেলেকে নিয়ে সময় কেটে যাচ্ছে অভিনেত্রীর।

মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়াতে ছবি এবং বিভিন্ন ধরনের রিয়েল ভিডিও পোস্ট করে থাকেন রচনা। প্রতিটি ভিডিও ভালোবাসায় ভরিয়ে দেন অনুরাগীরা। এরই মাঝে সম্প্রতি মাথায় গ্লাস নিয়ে কোমর দুলিয়ে ‘জামাল কুদু’ গানের তালে নাচতে দেখা গেল রচনা ব্যানার্জীকে।

আরও পড়ুন : গীতার গলায় লকেটের সাথে সেফটিপেন কেন? বাঙালি বলে কথা! হাসছেন দর্শক!

‘অ্যানিমাল’ ছবির গানে বন্ধুদের সাথে পার্টিতে এই ডান্স করেছেন তিনি। কে বলছে তাঁর বয়স ৫০ হতে চললো। রচনার বিউটি সিক্রেট জানার জন্য মুখিয়ে থাকেন তার অনুরাগীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh