টলিউড

ইয়ালিনির এক মাস বয়স না হতেই রাজের নায়িকা শুভশ্রী ! নতুন প্রজেক্ট নিয়ে ব্যস্ত ইয়ালিনি- ইউভানের মাম্মা

প্রেগনেন্সি যে কোন রোগ নয় সেটা সকলকে বুঝিয়ে দিয়েছেন শুভশ্রী। দ্বিতীয় সন্তান জন্মানোর আগে পর্যন্ত একটানা কাজ করে গিয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। কখনো বিজ্ঞাপনের শুটিং, কখন আবার ডান্স বাংলা ডান্সের বিচারকের ভূমিকায় শুটিং। কোন কিছুই বাদ দেননি তিনি। এমনকি নিজের শরীরকে ফিট রাখার জন্য যোগা করেছেন, জিম করেছেন। আবার সবশেষে ছেলেকে স্কুল থেকে আনতেও গিয়েছেন শুভশ্রী। কাজকর্ম করলে যে মন ভালো থাকে তা বলাই বাহুল্য।

এখনো পর্যন্ত মেয়ের বয়স এক হয়নি, তার আগেই একটি ইভেন্টে অংশগ্রহণ করেছেন শুভশ্রী। এরই মাঝে শোনা যাচ্ছে, ইয়ালিনির জন্মের পর প্রথম প্রোজেক্ট হাতে এসেছে রাজের।

আরও পড়ুন : চরম দুর্দশা উরফি জাভেদের! মুম্বাইয়ে রেস্তোরায় করছেন ওয়েটারের কাজ, মুহূর্তেই ভাইরাল ভিডিও

একটি নতুন ওয়েব সিরিজ পরিচালনা করছেন রাজ চক্রবর্তী। ফেব্রুয়ারি মাসেই শুটিং ফ্লোরে ফিরবেন অভিনেত্রী। তার বিপরীতে অভিনয় করবেন আবির চট্টোপাধ্যায়। বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস ‘বাবলি’ অবলম্বনে এই সিরিজ মুক্তি পারে জি ফাইভে।

আবার প্রলয় ওয়েব সিরিজের মধ্য দিয়ে ২০২৩ সালে প্রথমবার ওয়েব সিরিজ দুনিয়ায় অভিষেক ঘটে রাজের। জি ফাইভ এই ওয়েব সিরিজ মুক্তি পায়। আর শুভশ্রীরও প্রথম সিরিজ, ‘ইন্দুবালা ভাতের হোটেল’ । এটি ২০২৩ সালেই মুক্তি পায়। দর্শকদের কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠেছিল এই ওয়েব সিরিজ।

এর আগে ইন্দ্রদীপ দাশগুপ্তের একটি সিনেমায় একসাথে কাজ করার কথা ছিল শুভশ্রী আর আবীরের। তবে কোনভাবে সেটা হয়নি। এবার অবশ্য দর্শকদের আশা পূরণ হতে চলেছে। শুভশ্রী আর আবীরকে একই সাথে দেখা যাবে।

আরও পড়ুন : “এত সুন্দর গান দিদি নিজেই কানে হাত দিচ্ছেন”, মাচা শো করতে গিয়ে আক্রমণের মুখে রচনা

এর আগে ইন্দ্রদীপ দাশগুপ্তের একটি ছবিতে একসঙ্গে কাজ করার কথা ছিল শুভশ্রী আর । কিন্তু পরে সেই সিনেমা থেকে সরে দাঁড়ান অভিনেত্রী। তবে এবার দুজনকে একসঙ্গে দেখার ভক্তদের ইচ্ছে অবশেষে পূরণ হতে চলেছে। কিছুদিন আগেই দেবালয় ভট্টাচার্যের নতুন ছবিতে প্রধান চরিত্রে কাজ করার আভাসও আগে দিয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ইনস্টাগ্রামে স্ক্রিপ্টের ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘বড় কিছু আসছে’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh