টলিউড

“এত সুন্দর গান দিদি নিজেই কানে হাত দিচ্ছেন”, মাচা শো করতে গিয়ে আক্রমণের মুখে রচনা

রচনা ব্যানার্জি বললেই আমাদের চোখের সামনে ভেসে ওঠে, জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান এর মঞ্চ। বাংলা চলচ্চিত্র জগতের এই জনপ্রিয় অভিনেত্রী বর্তমানে অভিনয় জগতে সেভাবে না থাকলেও, দিদি নাম্বার ওয়ান এর মধ্য দিয়ে বাংলার প্রত্যেকটি ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন তিনি। তবে শুধু বাংলা নয়, বাংলা ছাড়াও বহু ভাষায় সিনেমা করেছে এই অভিনেত্রী রচনা ব্যানার্জি।

বর্তমানে খুব একটা সিনেমা অভিনয় করতে দেখা যায় না রচনা ব্যানার্জিকে। এখন দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালনা নিয়েই তিনি খুশি। দিনের বেশিরভাগ সময়টা তিনি কাটান নিজের ছেলের সঙ্গে। তবে মাঝে মাঝে ডাক আসলে মাচা শো করতে যান রচনা। এবার এমনই একটি মাচাশ হয়ে গান গাইতে গিয়ে চরম কটাক্ষের মুখে পড়তে হলো অভিনেত্রীকে। কিন্তু ঠিক কি হয়েছিল, যার কারণে অপমানিত হতে হলো রচনাকে?

আজ বলে নয়, এর আগে বহু অভিনেতা-অভিনেত্রী দর্শকদের অনুরোধে মাতার শো করতে গিয়ে কটাক্ষের শিকার হয়েছেন। সেই তালিকায় এবার নাম লেখালেন রচনা ব্যানার্জি। সোশ্যাল মিডিয়া জুড়ে সেই গানের ভিডিও ছড়িয়ে পড়তে এর মত ট্রোল্ড হতে হচ্ছে অভিনেত্রীকে। একের পর এক নেতিবাচক মন্তব্যে ভরে গিয়েছে কমেন্ট সেকশন।

আরও পড়ুন : হারিয়েছেন কন্যা-স্বামীকে! নেই দেড়খান কিডনি, “বেঁচে থাকাটাই আশ্চর্য”, দিদি নাম্বার ওয়ানে বললেন বৃদ্ধা!

এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, “থার্ডক্লাস পারফরমেন্স।” ব্যঙ্গ করে অন্য একজন লেখেন, “অসাধারণ গান একটু শুনলেই মনে হয় প্লিজ থেমে যাক।” কেউ লিখলেন, “এগুলো হলো মাচার শো”। আরেক দর্শক মন্তব্য করেন, “এত সুন্দর গান দিদি যে নিজেই কানে হাত দিচ্ছেন”। তবে দর্শকদের একের পর এক নেতিবাচক মন্তব্য নিয়ে কোনদিনও উত্তর দিতে দেখা যায়নি রচনা ব্যানার্জিকে। সবটাই নীরবে সহ্য করেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh