বাংলা সিরিয়াল

“সুকৃতের ব্যাপারে…” ‘মানিক’ প্রসঙ্গে ‘কমলা’ অয়ন্যাকে প্রশ্ন রচনার! দিদি নাম্বার ওয়ানে দুর্দান্ত চমক

সম্প্রতি দিদি নম্বর ১-এর মঞ্চে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের টিম এসেছিলেন রচনা ব্যানার্জীর সঙ্গে খেলতে। কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ মানেই সেই একে অপরকে ভালোবাসা, ভালোলাগা, ছোট বয়সে বিয়ে, সংসারে মানিয়ে নেওয়া, সমাজের বিরুদ্ধে গিয়ে একের পর এক কাজ।

সব মিলিয়ে বলতে গিয়ে স্বীকার করতে হয় যে বেশ ভালো ধারাবাহিক ছিল এই কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। তবে পরকীয়া, সাংসারিক কুটকাচালি-র কারণে টিআরপি তালিকায় বেশ পিছিয়ে যাচ্ছিল এই ধারাবাহিক। তাইতো মাত্র ৮ মাসের মধ্যেই শেষ হয়ে যায় কমলা আর মানিকের পথ চলা।

 

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকের দুই শিশু শিল্পী দিদি নম্বর ১-এ এসে দারুন খেললেন। ওই ধারাবাহিকের মধ্য দিয়ে দারুন জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন সুকৃত সাহা ও অয়ন্যা চট্টোপাধ্যায়। শিশুশিল্পী অয়ন্যা অবশ্য জি বাংলা খ্যাত রানী রাসমণি ধারাবাহিকের মধ্য দিয়ে অভিনয় জগতে আসেন। শিশু বয়সে মা সারদার চরিত্রে দেখা গিয়েছিল তাকে।

এছাড়াও মৈনাক ভৌমিক পরিচালিত সিনেমা ‘মিনি’-তে মিমি চক্রবর্তী-র বোনঝির ভূমিকায় অয়ন্যা চট্টোপাধ্যায় অভিনয় করেছিলেন। শুধু কি তাই? করিশ্মা কাপুর অভিনীত ওয়েব সিরিজ ‘ব্রাউন’-এ অভিনয় করেছেন অয়ন্যা চট্টোপাধ্যায়। বোধিসত্ত্বের বোধবুদ্ধি সিরিয়ালেও দেখা মিলেছে তাঁর। এদিন রচনা অয়ন্যাকে প্রশ্ন করেন, “সুকৃতের ব্যাপারে সবাই কী বলে?” পর্দার মানিক বলেই দেয়, “একটা ভালো ছেলের ব্যাপারে কী আর বলতে পারে বলো”। ওদিকে কমলার উত্তর, “থাক বাদ দাও”।

আরও পড়ুন : “এত সুন্দর গান দিদি নিজেই কানে হাত দিচ্ছেন”, মাচা শো করতে গিয়ে আক্রমণের মুখে রচনা

এদিন রচনার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে মা সোনালীর সঙ্গে এসেছিলেন সুকৃত। অন্যদিকে অয়ন্যার পাশে দেখা গেলো তাঁর বাবাকে। জি বাংলার পক্ষ থেকে এই ভিডিওটি ফেসবুকে পোস্ট করার পর একজন কমেন্ট সেকশনে লিখলেন, “আহা আমার কমোরাজ। আমাদের কমোরাজকে আনার জন্য থ্যাঙ্ক ইউ সো মাচ জি বাংলা”।

Back to top button

Ad Blocker Detected!

Refresh