বাংলা সিরিয়াল

জি বাংলার নতুন সিরিয়ালে আবারো ফিরছেন আদৃত? রইলো বড় আপডেট

জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের উচ্ছে বাবু’কে নিশ্চয় সকলের মনে আছে। ওই ধারাবাহিকের সিদ্ধান্ত মোদকের চরিত্রে অভিনয় করেছিলেন আদৃত রায়। প্রায় দুই বছর ধরে চলেছিল এই ধারাবাহিক।

মিঠাই ধারাবাহিকের প্রধান চরিত্র মিঠাইয়ের পাশাপাশি উচ্ছে বাবুর চরিত্রটিও দারুন মন জয় করে নিয়েছিল আমজনতার। সকলের ঘরের ছেলে হয়ে উঠেছিলেন সিদ্ধার্ত মোদক। এখনো পর্যন্ত সকলের মনের মনিকোঠায় স্থান মিঠাই-সিদ্ধার্থ জুটি।

মিঠাই ধারাবাহিক শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই মন খারাপ হয়ে গিয়েছিল সকলের। সবাই ভাবছিলেন আবার কোন এক নতুন চরিত্রে কবেই বা দেখা যাবে মিঠাই ধারাবাহিকের উচ্ছে বাবু অর্থাৎ আদৃত রায়কে। তবে এবার মিলল সুখবর। যা শুনলে আনন্দে উৎফুল্ল হয়ে উঠবেন আপনিও। আবার কামব্যাক করছেন উচ্ছেবাবু থুড়ি আদৃত রায়।

আদৃতের ছোট পর্দায় অভিনয় মিঠাই ধারাবাহিকের হাত ধরে। তবে প্রথম সিরিয়াল শেষ করার পর দীর্ঘদিন হয়ে গেল আর ছোটপর্দায় দেখা যায়নি এই অভিনেতাকে। তবে এরই মাঝে চলে এলো বিরাট আপডেট।

জি বাংলার এক নতুন সিরিয়ালে দেখা যাবে সকলের পছন্দের আদৃতকে। জি বাংলারই নতুন মেগা ‘কোন গোপনে মন ভেসেছে’ তে এবার দেখতে পাবেন প্রিয় আদৃতকে। কিন্তু দেখতে পেলেও, কিভাবে পাবেন সেটা নিয়ে একটু সন্দেহ তো থেকেই যায়।

দর্শকদের মনে প্রশ্ন জেগেছে, কোন চরিত্রে দেখা যাবে আদৃতকে? আসলে বড়দিন উপলক্ষে ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকে এক বড় সেলিব্রেশনের আয়োজন করা হয়েছে। এই ধারাবাহিকে উদয় প্রতাপ সিং কিঞ্জলের চরিত্রে রয়েছেন। সে বড়দিনে জিঙ্গল বেল গানে লিপ দিচ্ছে।

আরও পড়ুন : “সুকৃতের ব্যাপারে…” ‘মানিক’ প্রসঙ্গে ‘কমলা’ অয়ন্যাকে প্রশ্ন রচনার! দিদি নাম্বার ওয়ানে দুর্দান্ত চমক

ওদিকে গানটি গেয়েছেন কে? আদৃত রায়। অর্থাৎ “কোন গোপনে মন ভেসেছে” ধারাবাহিকে এবার গায়কের ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে! আদৃতের পোস্ট বলছে সেই কথা। উদয় সেই পোস্ট শেয়ার করে লেখেন, “মানুষ কেন তোমায় ও তোমার কাজ এত পছন্দ করে, একটা কারণ আছে বাবা….!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh