বাংলা সিরিয়াল

অনুরাগের ছোঁয়া থেকে জগদ্ধাত্রী! ২০২৩-এ কোন কোন মেগা টপে? রইলো বছর শেষের রেজাল্ট

২০২৩ সালে জি বাংলা হোক বা স্টার জলসা সহ অন্যান্য চ্যানেলগুলোতে প্রচুর ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে। আর একইভাবে নতুন নতুন ধারাবাহিক এসেছে। এই ধারাবাহিক গুলিতে পুরনো দিন যেমন কাম ব্যাক করতে দেখা গিয়েছে। আবার নতুনদেরও জায়গা করে দিয়েছেন পরিচালকরা। কিন্তু সেই সমস্ত ধারাবাহিকের মধ্যে সবথেকে নজর কেড়ে নিয়েছে কোন ধারাবাহিক? দেখে নিন এই প্রতিবেদনে।

শেষের মুখে ২০২৩। এরই মধ্যে কোন ধারাবাহিক গুলো সারা বছর ধরে আমাদের মনে জায়গা করে নিল, তা এবার দেখে নেওয়া যাক।

কার কাছে কই মনের কথা: নতুন শুরু হওয়ার ধারাবাহিকের মধ্যে এখনো পর্যন্ত সব থেকে জনপ্রিয় হলো এই সিরিয়াল। বিবাহিত জীবনে একের পর এক চ্যালেঞ্জ থেকে শুরু করে নিজের পায়ে দাঁড়ানো, বন্ধুদের পাশে থাকা সবকিছু মিলিয়ে একেবারে অনবদ্য এই ধারাবাহিক। শিমুল, বিপাশা, সুচরিতা, শীর্ষারা এখন যেনো বাস্তবের সব চরিত্র।

আরও পড়ুন : জি বাংলার নতুন সিরিয়ালে আবারো ফিরছেন আদৃত? রইলো বড় আপডেট

জগদ্ধাত্রী: এক বছরেরও বেশি সময় ধরে চলা এই ধারাবাহিক দেখতে সন্ধ্যে সাতটা থেকে টিভির সামনে বসে যান দর্শকরা। একই অঙ্গে দুই রূপ একটি মেয়ের। বাড়ির বউ জগদ্ধাত্রী আর ইন্টেলিজেন্স অফিসার জ্যাস সান্যালের মেলবন্ধন সকলের নজর গেছে। জগদ্ধাত্রী আর স্বয়ম্ভুর রসায়ন পছন্দ করেছেন দর্শকরা।

অনুরাগের ছোঁয়া: পায়ে পা দিয়ে লড়াই করত স্টার জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। কিন্তু গল্পের সেরকম জমজমাট কিছু না তাই এই ধারাবাহিক এখন ব্যাকফুটে। স্টার জলসার পুরনো এই ধারাবাহিক বেশ চলছে এখনো। দীপার মেয়ে ছোট্ট সোনা রূপার সঙ্গে অর্জুন চক্রবর্তী আর ওদিকে নায়ক সূর্য হয়ে গেছে ভিলেন।

আরও পড়ুন : কোন স্বভাবের জন্য দুর্নামের শিকার কোয়েল মল্লিক?

জল থইথই ভালোবাসা: স্টার জলসার এই ধারাবাহিকের মধ্য দিয়ে অপরাজিতা আঢ্য ফিরেছেন ছোট পর্দায়। প্রাণ খুলে বাঁচতে ভালোবাসা এক গৃহবধূ তথা মায়ের গল্প বলছে এই মেগা। একদিকে সন্তানদের সঙ্গে তার রসায়ন আর অন্যদিকে স্বামীর সঙ্গে খুনসুটি, সব মিলিয়ে জমে গেছে এই সিরিয়াল।

তুমি আসেপাশে থাকলে- রহস্য আর ভূতুড়ে কাণ্ড কারখানা আর তারই মাঝে ভালোবাসা। রোহন এবং অঙ্গনা অভিনীত এই ধারাবাহিক একেবারেই আলাদা। অ্যাকশন, রোম্যান্স সবই রয়েছে। কয়েকদিন আগে এই ধারাবাহিক শুরু হলেও প্রথম থেকেই প্রথমে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh