টলিউড

এক মাসও বয়স নয় ইয়ালিনির! মা শুভশ্রী কাজে ফিরলেন এবার! নজর কাড়লেন নীল রঙের এক কাঁধ খোলা জামায়

প্রথম প্রেগনেন্সিতে কিছুটা বিশ্রামে থাকলেও সেই পথ অনুসরণ দ্বিতীয়বার করেনি শুভশ্রী দ্বিতীয় প্রেগনেন্সিতে তিনি বিশ্রাম না নিয়ে বরং কাজ করে গিয়েছেন আর পাঁচটা সাধারণ মানুষের মতোই তবে প্রথম সন্তান জন্মের সময় করোনা পরিস্থিতির কারণে লকডাউন চলছিল তাই বাড়িতে বসে থাকা ছাড়া সেভাবে কোন কাজ ছিল না। কিন্তু ইয়ালিনির জন্মের আগে প্রথম থেকে শেষ পর্যন্ত কাজ করার পাশাপাশি বেড়াতে যাওয়া থেকে শুরু করে বন্ধুদের সঙ্গে আড্ডা পার্টি কোন কিছুই বাদ দেননি শুভশ্রী।

জিমে গিয়ে ঘামঝানো থেকে শুরু করে যোগা ক্লাস। সেখান থেকে আবার ছেলেকে স্কুল থেকে আনতে যাওয়া। কোন কর্তব্যে একটুও ক্ষান্তি রাখেনি শুভশ্রী। তিনি বুঝিয়ে দিয়েছেন প্রেগনেন্সি কোন রোগ নয়। মেয়ের এক মাস বয়স হওয়ার আগেই এবার কাজে ফিরলেন শুভশ্রী। অভিনেত্রীর ফ্যান পেজ থেকে মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করা হয়েছে।

 

 

View this post on Instagram

 

A post shared by FFACE (@itsfface)

ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, শুভশ্রীঅফ শোল্ডার গ্লিটারি ব্লু শর্ট ড্রেস পরেছেন, আর পায়ে হিল। উজ্জ্বল মেকআপ, ব্রাউন রঙের লিপশেড আর স্টেটমেন্ট ইয়াররিংয়ে ইউভানের মা সেজেছিলেন এদিন। নুসরত জাহান আর যশ দাশগুপ্তও ওই অনুষ্ঠানেই ছিলেন। মেয়ের একমাস বয়স হওয়ার আগেই তাকে নিয়ে ইতিমধ্যেই বিদেশ থেকে ঘুরে এসেছেন শুভশ্রী। ৩০ শে ডিসেম্বর এক মাস পূর্ণ হবে তার। তার আগেই থাইল্যান্ড দেখে ফেলেছে খুদে।

আরও পড়ুন : অনুরাগের ছোঁয়া থেকে জগদ্ধাত্রী! ২০২৩-এ কোন কোন মেগা টপে? রইলো বছর শেষের রেজাল্ট

প্রথমবারের মতো দ্বিতীয় বার সি সেকশন করেই মেয়ের জন্ম দিয়েছেন শুভশ্রী। কিন্তু মাত্র তিন সপ্তাহের মধ্যে ছেলেমেয়েকে সঙ্গে নিয়ে রাজের সঙ্গে থাইল্যান্ড গিয়েছিলেন তিনি। পাশাপাশি ছেলে-বর-বান্ধবীর সঙ্গে ছবি শেয়ার করেছেন। যদিও ইয়ালিনির মুখ প্রকাশ্যে আনা হয়নি। প্রথম থেকেই ছেলের পর একটা মেয়ের শখ ছিল শুভশ্রীর। সেই আশা পূরণ হয়েছে তাঁর। প্রসঙ্গত, আগামী বছর দেবলয় ভট্টাচার্যের নতুন ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh