বাংলা সিরিয়াল

হট লুকে পোজ দিতে ব্যস্ত মা সিরিয়ালের ‘ঝিলিক’ তিথি! পাশের রাখা ওটা কিসের প্যাকেট? চরম ট্রোল্ড তিথি

টেলিভিশনের জনপ্রিয় মুখ হলেন তিথি বসু জনপ্রিয় মা ধারাবাহিকের মধ্য দিয়ে খ্যাতি অর্জন করে নিয়েছিলেন এই অভিনেত্রী ছোট্ট ঝিলিকের ভূমিকায় তার অভিনয় মনের মনি কোথায় পৌঁছে দিয়েছিল দর্শকদের। তবে সেই ছোট্ট ঝিলিক কিন্তু এখন আর সেই ছোটটি নেই। ২৫-এর দিকে পা বাড়িয়েছেন তিনি।

এই কয়েকদিন আগেই তিথির জন্মদিন ছিল। তারই কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী।

জন্মদিনের দিন পার্টিতে লেপার্ড প্রিন্টের একটি লং গাউন পরে দেখা গেলো তিথিকে। সাইড স্লিট থেকে দেখা যাচ্ছে তাঁর সুঠাম পা। তবে নেট নাগরিকরা এইসব জিনিস দেখে দেখে অভ্যস্ত।

 

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

সেই জন্যই তো তাদের নজরে পড়েছে এমন একটি জিনিস যে, ইতিমধ্যেই সেই নিয়ে হাসাহাসি চলছে। কিন্তু কি এমন নজরে পড়ল? একটি সিগারেটের প্যাকেট সঙ্গে আবার লাইটার। ব্যাস, শুরু হল ট্রোল।

তিথির পোস্ট করা ছবির কমেন্ট সেকশনে জনৈক ব্যক্তি লিখেছেন, “সিগারেটের প্যাকেটটা তো সরাতে হত বোন”। অপরজনের কমেন্ট, “সিগারেটের প্যাকেট টা তো সরাতে হতো বোন”।

আরেকজন বলেছেন, “আজকাল সিগারেট খাওয়াও শুরু করে দিয়েছ দেখছি।” তিথি-র পোশাক নিয়েও অনেকেই অনেক কথা বলতে শুরু করেছেন। অভিনেত্রীর কার্ভি ফিগার নিয়েও চলছে নানান মন্তব্যের ঝড়।

আরও পড়ুন : এক মাসও বয়স নয় ইয়ালিনির! মা শুভশ্রী কাজে ফিরলেন এবার! নজর কাড়লেন নীল রঙের এক কাঁধ খোলা জামায়

কয়েকদিন আগে ফুড ভ্লগিং করতে গিয়ে “আইবুড়ো ভাত” খেলাম লিখে সোশ্যাল দেওয়ালে পোস্ট করতেই রটে যায়, তিথি নাকি বিয়ে করতে চলেছেন। তবে পরে জানা গিয়েছে, একটি নামী রোস্তোরাঁর সঙ্গে কোলাবরেশনে এই শুট। বছর পাঁচেক ধরে চলা মা নামক ধারাবাহিকে জনপ্রিয়তা অর্জন করে নেওয়া ঝিলিক এখন আর সিরিয়াল করেন না। পড়াশোনা নিয়েই ব্যস্ত তিনি। ইউটিউবার হিসেবে বেশ জনপ্রিয় ঝিলিক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh