টলিউড

কোন স্বভাবের জন্য দুর্নামের শিকার কোয়েল মল্লিক?

‘বদনামে’ জর্জরিত রঞ্জিত কন্যা কোয়েল মল্লিক! মজাদার দৃশ্যে অভিনয় করার সময়ই সহ অভিনেতাদের ভয়ের কারণ হয়ে ওঠেন তিনি! জানেন কি, হাসি খুশি মিষ্টি স্বভাবের কোয়েলকে কেন ভয় পান আশে পাশের মানুষ? দেখুন

সাবলীল অভিনয়, মিষ্টি হাসি, এবং শান্ত স্বভাবের কোয়েল প্রায় সকলের প্রিয়। অভিনেতা রঞ্জিত মল্লিকের কন্যা হয়েও অভিনয় জগতে বাড়তি সুযোগ নেননি এই অভিনেত্রী। বরং নিজের দক্ষতায় টলিউড ইন্ড্রাস্ট্রিতে তিনি হয়ে উঠেছেন এক আস্ত ‘era’! কিন্তু জানেন কি, এই কোয়েল মল্লিককেই রীতিমত ভয় পান সহঅভিনেতারা! এই শান্ত, মিষ্টি স্বভাবের আড়ালেও, কোয়েলের এক বিশেষ ‘দুষ্টুমি’ হয়ে উঠেছে সকলের আশঙ্কার কারণ।

আরও পড়ুন : ইঞ্জিনিয়ারিং-এ ব্যর্থতা গ্রাস করা কিরণের, আজ বার্ষিক উপার্জন কত জানেন?

একবার অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়-এর সঞ্চালনায় এক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন রঞ্জিত মল্লিক এবং কোয়েল মল্লিক। সেখানেই কথায় কথায় উঠে আসে কোয়েলের সেই ‘গুণ’ এর প্রসঙ্গ! শাশ্বত জানান, পাশের মানুষকে যখন তখন খামছে দেন বড় পর্দার ‘মিতিন মাসী’। তাই, তাঁর পাশে শান্তি মত বসে থাকার উপায় নেই। সঞ্চালকের মুখে এই কথা শুনে, রীতিমত হেসে ওঠেন উপস্থিত দর্শকসহ রঞ্জিত মল্লিক এবং স্বয়ং কোয়েল মল্লিক।

বিশেষত মজার দৃশ্যে অভিনয় করার সময় এই ধরনের গোল বেশি বাঁধান পর্দার ‘অরুন্ধতী’।
কোয়েলের এই স্বভাবকেই হেতু করে গড়ে উঠেছে তাঁরই অভিনীত ছবির একাধিক দৃশ্য। যেমন ‘শেষ থেকে শুরু ছবি তে দেখা গেছে, নায়কের সঙ্গে প্রথম সাক্ষাতেই তাঁর হাত ভয়ে খামছে ধরেছিলেন কোয়েল। বলা বাহুল্য, ভয়ংকর হলেও, পরবর্তী ঘটনার পরিপ্রেক্ষিতে এই দৃশ্যের মাধূর্য্যই দর্শকের মনে গেঁথে গেছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh