বাংলা সিরিয়াল

“মহাগুরু এদিকেও আছেন, ওদিকেও…”, দাদাগিরির মঞ্চে কিসের ইঙ্গিত মিঠুনকে নিয়ে?

রবিবার বড়দিন উপলক্ষে দাদাগিরির মঞ্চে ছিল বিশেষ এপিসোড। আর এই বিশেষ এপিসোডে দাদার সঙ্গে দাদাগিরি করতে এসেছিল ছোট ছোট শিশুরা। তাদের সঙ্গে জমিয়ে আনন্দ করলেন সৌরভ। বড়দিনের সন্ধ্যে বেশ ভালোই কাটল বলাই চলে। তবে এদিন দাদাগিরির মঞ্চে দু-দুটো বিশেষ ঘটনা ঘটে গিয়েছে। কি ঘটলো দাদাগিরি মঞ্চে? চলুন দেখে নেওয়া যাক।

সারেগামাপার গত সিজনের জনপ্রিয় প্রতিযোগী হৃদিস্রোতা দাদাগিরির মঞ্চে উপস্থিত ছিল সৌরভের সঙ্গে দাদাগিরি করতে। ছোট মেয়েটির কন্ঠে এত সুন্দর গান শুনে অবাক হয়ে যান সৌরভ।

হেমন্ত মুখোপাধ্যায়ের গাওয়া “অলিরও কথা শুনে বকুল হাসে” গানটি একেবারে খালি গলায় গাড়িতে শোনা গেল হৃদিশ্রোতাকে। খালি গলায় এতটুকু একটি মেয়ের এত সুন্দর গান শুনে মাথা নেড়ে প্রশংসা করেন সৌরভ। অভিভূত হয়ে গিয়েছেন তিনি বললেও ভুল বলা হয় না।

এদিন দাদাগিরির মঞ্চে উপস্থিত ছিলো ডান্স বাংলা ডান্সের পরিচিত মুখ হাম্পটি। সৌরভের সঙ্গে দাদাগিরি করতে এসেছিল সে। গান শুনে এসে এতটাই ক্লান্ত হয়ে পড়েছিল যে, বসে পড়তে হয় তাকে।

সৌরভ তাকে বারবার উঠতে বললেও কিছুতেই উঠতে চায় না। উল্টে ঘাড় নেড়ে জানিয়ে দেয় সে আর খেলবে না। এই ছোট্ট প্রতিযোগীকে খেলায় ফিরিয়ে আনতে শেষমেষ মাঠে নামতে হয় সৌরভকে। এরই মাঝে ডান্স বাংলা ডান্সের ভূত কে কে এসে হাজির।

আরও পড়ুন :  কোন স্বভাবের জন্য দুর্নামের শিকার কোয়েল মল্লিক?

কেকে জানায়, সৌরভের সঙ্গে হাম্পটির দুষ্টুমি দেখে সে জানায় এই হাম্পটি নাকি মিঠুনের মতো। অর্থাৎ এদিকেও থাকেন, ওদিকেও থাকেন। সবার মন রাখতে চায় সে। কেকের এই কথা শুনে সকলেই হো হো করে হেসে ওঠে। ছোট ছোট শিশুদের নিয়ে বড়দিনের সন্ধেই দাদাগিরির মঞ্চ ছিল জমজমাট।

Back to top button

Ad Blocker Detected!

Refresh