বাংলা সিরিয়াল

দাদাগিরিতে সৌরভকে ধমক খুদের ! দাদা বললেন, “পড়াশোনা করিনি বলেই তো…”

দাদাগিরির মঞ্চে দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাকি ক্লাস নেওয়া হলো। এ কি কাণ্ড! এমনটাও কি হতে পারে? না মানে কল্পনাতেও কি আসে? দাদাগিরিতে সৌরভের ক্লাস নেওয়া হচ্ছে। তবে এক ছোট্ট শিশুর কারসাজিতে এবার রীতিমত নাকাল হতে হলো সৌরভকে। সৌরভের ক্লাস নিল ওই ছোট্ট মেয়েটি। ভাবলেও যেন অবাক লাগে। কাণ্ড দেখে তাজ্জব বনে গেলেন সকলেই। কিন্তু ঠিক কি ঘটলো দাদাগিরির মঞ্চে?

গত রবিবার দাদাগিরির মঞ্চে সৌরভের সঙ্গে দাদাগিরি করতে এসেছিল খুদেরা। তাদের মধ্যে থেকে একজন সৌরভের ক্লাস নিলেন। দাদাগিরির সঞ্চালক থেকে সোজা একেবারে বাধ্য ছাত্র হয়ে গেলেন সৌরভ। ভাবতে পারছেন? পড়া না পারার কারণে বকাও খেলেন তিনি। ক্রিসমাস স্পেশাল পর্বে ছোটদের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের এই খুনসুটি নজর কেড়েছে সকলের।

 

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

দাদাগিরির মঞ্চে এসে ওই ছোট্ট মেয়েটি সৌরভকে ডাকে। বলে, “এদিকে এসো। ঠিক করে দাঁড়াও। তোমাকে যে হোমওয়ার্ক দিয়েছিলাম সেটা কি করেছ?” এরপর উত্তরে সৌরভ সম্মতি জানান। ফের ছোট্ট মেয়েটি বলে “সারাদিন ক্রিকেট খেললে হবে না। আগে পড়াশোনা করে বড় হতে হবে। ইংরেজি হোমওয়ার্ক করেছ কী?”এই শোনে সৌরভ শুরু করেন মজা করতে। বলেন, ” “ইংলিশ, সেটা কী রে?”

আরও পড়ুন : “মহাগুরু এদিকেও আছেন, ওদিকেও…”, দাদাগিরির মঞ্চে কিসের ইঙ্গিত মিঠুনকে নিয়ে?

এদিকে কিছুক্ষণের জন্য সৌরভের টিচার হওয়া সেই ছোট্ট প্রতিযোগীটি তখন তাঁকে বুঝিয়ে বলে, “আরে বাবা ওই যে এ ফর অ্যাপেল, বি ফর বল পড়ো না?” সৌরভ তাকে জানান, তিনি এইসবের কিছুই জানেন না। কারণ, তিনি অন্য স্কুলে পড়াশোনা করতেন। সৌরভ বলেন, “পড়াশোনা করিনি বলেই মা বাড়ি থেকে বের করে দিয়েছিল। তাই ক্রিকেট মাঠে চলে গেছিলাম।”সৌরভের কথা শুনে রীতিমতো হেসেই খুন সকলে। রবিবারের দাদাগিরির পর্ব যে ছিল জমজমাট তা দর্শকরা ভালই জানেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh