বলিউড

চরম দুর্দশা উরফি জাভেদের! মুম্বাইয়ে রেস্তোরায় করছেন ওয়েটারের কাজ, মুহূর্তেই ভাইরাল ভিডিও

উরফি জাভেদ, বিগবস থেকেই তিনি দারুন পরিচিতি অর্জন করে নেন। বিগ বস ওটিট-র প্রথম সিজনে দেখা গেছে এই অভিনেত্রী কে। উরফির পোশাক নিয়ে বিতর্ক যেন শেষ হতে চায় না। রীতিমত তার ভাগ্য বদলে দিয়েছিল এই ওটিটি প্ল্যাটফর্ম। তবে বিগ বস থেকে বেরিয়ে আসার পর অনেক স্ট্রাগল করতে হয়েছে অভিনেত্রীকে। তবে অভিনেত্রীর আজব ধরনের পোশাক পরার বিষয় নিয়ে প্রচুর আলোচনা হয় সোশ্যাল মিডিয়াতে। পাপারাৎজিদের ক্যামেরায় অদ্ভুত অদ্ভুত লুকে ধরা দিতেন তিনি।

কখনও কাগজ দিয়ে, কখনও পাথর দিয়ে, কখনও চটের বস্তা বা পুরনো সিমকার্ড দিয়ে পোশাক বানিয়ে পড়তেন তিনি। শুধু কি তাই, ভাঙ্গা মোবাইল, ভাঙা কাঁচ, শুকনো ফুল, কোন কিছুই বাদ ছিল না সেই তালিকায়। ইতি মধ্যেই অভিনেত্রীর বিরুদ্ধে নগ্নতা ছড়ানোর অভিযোগ তুলে তার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল। এবার অদ্ভুত পোশাক-আশাক ছেড়ে দিয়ে শেষ পর্যন্ত মুম্বাইয়ের এক রেস্টুরেন্টে ওয়েটারের কাজ করছেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে যে, টেবিলে টেবিলে খাবার পরিবেশনে করছেন উরফি জাভেদ। উরফি নিজেও সেই ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। টিং জানিয়েছেন, এটি তাঁর কাছে নাকি এক স্বপ্নপূরণের মতো একটা মুহূর্ত। ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন,”স্বপ্ন সত্যি হল। কোনও কাজই ছোট নয়। সবটাই দৃষ্টিভঙ্গির উপর নির্ভর করছে। এক রেস্তোরাঁয় ঘণ্টার পর ঘণ্টা খাবার পরিবেশন করলাম, এই অভিজ্ঞতা চেয়েছিলাম নিজের জীবনে।”

আরও পড়ুন : “বিয়েতে উপোস করিনি তাই ভালো বউ পাইনি”, বলেই লজ্জা পেলেন ‘ডোডো’ অর্পণ

এখানেই শেষ নয়, উরফি জানান, এই রেস্তোরাঁয় কাজ করে তিনি যে অর্থ উপার্জন করেছেন, সেই অর্থ তিনি ক্যান্সার রোগীদের চিকিৎসায় দান করলেন। তাঁর কথায়, “ক্যান্সার পেশেন্ট এইড অ্যাসোসিয়েশনে আমার উপার্জন দিয়ে সামান্য অবদান রাখতে পেরে আমি রোমাঞ্চিত। এই ধরনের ভালো কাজ চালিয়ে যেতে চাই”। ৯ লাখের উপর মানুষ ভিডিওটি লাইক করেছেন। ২২ মিলিয়ন ভিউ পেয়েছে ভিডিওটি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh