বাংলা সিরিয়াল

“বিয়েতে উপোস করিনি তাই ভালো বউ পাইনি”, বলেই লজ্জা পেলেন ‘ডোডো’ অর্পণ

মেয়েবেলা ধারাবাহিকের কথা নিশ্চয়ই সকলেরই মনে আছে। অবশ্য থাকারই কথা। ওই ধারাবাহিকটির মধ্য দিয়েই বাংলার ক্রাশ হয়ে উঠেছিলেন অর্পণ ঘোষাল। মেয়েবেলা সিরিয়ালের ডোডো হিসেবেই তাকে সকলে চেনেন। স্বীকৃতি আর অর্পণের জুটি সকলের খুব কাছের হয়ে উঠেছিল একসময়। কিন্তু মেয়েবেলা ধারাবাহিকের গল্প সেরকম জমজমাট না হওয়ার কারণে টিআরপি তালিকায় ভালো ফল করতে পারেনি। তাই খুব অল্প দিনেই বন্ধ হয়ে যায় সিরিয়াল।

তবে অর্পণ এখন ব্যস্ত রয়েছেন নিজের কাজে। তার নতুন প্রজেক্ট নিয়ে ব্যস্ত তিনি। এই প্রজেক্টে অভিনেতার সঙ্গী হিসেবে রয়েছেন স্বীকৃতি। ‘অলক্ষ্মীজ ইন গোয়া’-র সাফল্য, আর তারপর নতুন সিরিজ রাজা রানী রোমিও নিয়ে ফিরলেন জয়দীপ বন্দ্যোপাধ্যায়। এই ওয়েবসিরিজটি মুক্তি পাবে ক্লিক ওয়েব প্ল্যাটফর্মে। তারই মধ্যে অর্পণ আর স্বীকৃতির লুক প্রকাশ্যে এসেছে। ওয়েব সিরিজের প্রচারের জন্য র‍্যাপিড ফায়ার খেলছিলেন স্বীকৃতি আর অর্পণ।

আরও পড়ুন : দিদি নাম্বার ওয়ানে ছোট্ট লোকনাথ থেকে শুরু করে মানিক কমলা সবাই হাজির! লোকনাথ সম্পর্কে কী বললেন তার মা?

সেখানে চিরকুটে স্বীকৃতির কাছে আসে। তাতে প্রশ্ন ছিল, “খেয়ে বিয়ে করেছিলে নাকি না খেয়ে”। স্বীকৃতি ওই চিরকুট অর্পণের হাতে ধরিয়ে দেন। তখনই অর্পণ বলে বসেন, “বিয়েতে আমি উপোস করিনি, তাই মনে হয় ভালো বউ পাইনি”। তারপরেই নিজের কথা শুধরে নিয়ে অর্পন বলেন, “আমার বউ দেখবে। প্লিজ এটা কেটে দেবেন। বিয়েতে অবশ্যই উপোস করা উচিত। আমি তো উপোস না করেও ভালো বউ পেয়েছি। খুব ভালো বউ পেয়েছি”।

আরও পড়ুন : “এত সুন্দর গান দিদি নিজেই কানে হাত দিচ্ছেন”, মাচা শো করতে গিয়ে আক্রমণের মুখে রচনা

থিয়েটার থেকে অভিনয় জগতে এসেছিলেন অর্পণ। এরপর কালার্স বাংলায় ‘বসন্ত বিলাস মেস বাড়ি’ ধারাবাহিক থেকে শুরু করে, ‘অন্তরমহল’ ওয়েব সিরিজে দেখা মিলেছে তাঁর।
তার আগে হইচইয়ে ‘হস্টেল ডেজ’, ‘গভীর জলের মাছ’ সিরিজেও কাজ করেছেন তিনি। আপাতত রোম্যান্টিক থ্রিলার ঘরনার ছবি ‘রাজা রাণী রোমিও’ নিয়ে ফিরছেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh