বাংলা সিরিয়াল

দিদি নাম্বার ওয়ানে ছোট্ট লোকনাথ থেকে শুরু করে মানিক কমলা সবাই হাজির! লোকনাথ সম্পর্কে কী বললেন তার মা?

জি বাংলার এক সময়কার জনপ্রিয় ধারাবাহিক ছিলো ‘জয় বাবা লোকনাথ।’ এই ধারাবাহিকটি ভক্তিমূলক ধারাবাহিক ছিলো এবং এই ধারাবাহিকে লোকনাথ ব্রহ্মচারীর জীবন দেখানোর কারণে ধারাবাহিকটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলো।

২০১৮ সালের শুরুর সময় থেকে এই ধারাবাহিক টি শুরু হয় আর ধারাবাহিকের শুরুর সময় বালক লোকনাথের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা অরণ্য রায় চৌধুরী। তার অভিনয় দর্শকদের মনে বেশ দাগ কেটে গিয়েছিলো, তারপর বেশ কয়েক বছর কেটে গেছে, এখন আর অরণ্য ছোটো নেই। সে বড় হয়ে গেছে।

 

তার মুখে এখন হালকা গোঁফের রেখা স্পষ্ট, বয়সন্ধির দোরগোড়ায় দাঁড়িয়ে আছে সে। এই দিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসেছিল সে তার মায়ের সাথে। সাত বছর আগের ছোট্ট সেই লোকনাথকে বড় হয়ে যেতে দেখে অবাক হয়ে গেছে রচনা। শিশু শিল্পী লোকনাথের বড় হয়ে যাওয়া দেখে রচনা বলেছেন, “সেই ছোট্ট লোকনাথ বড় হয়ে যাচ্ছে”।

দিদির কথা শুনে অরণ্যের মা অর্পিতা দেবী বলেন, “ও যত বড় হচ্ছে, সুগার আর প্রেসারের ওষুধ খেয়ে আমি তত নেমে যাচ্ছি।” স্বাভাবিক ভাবেই বোঝা যায় যে, ছেলে অরণ্যের দুষ্টুমিতে অতিষ্ঠ অরণ্যের মা। অর্পিতা দেবীর কথা শুনে হাসতে থাকেন রচনাও।

আরও পড়ুন : “বাব্বা! এত্ত ফেমাস আমি…নিজের স্ট্রাগল বেচবো না”, বন্ধুদের আনফলো করা নিয়ে কড়া জবাব সৌমিতৃষার

গত কয়েক বছরে বেশ অনেকটাই বড় হয়ে গেছে অরণ্য। শেষবার জি বাংলার বোধিসত্ত্বের বোধ বুদ্ধিতে দেখা গিয়েছিলো তাকে। এখন পড়াশোনা নিয়ে ব্যস্ত সে।অরণ্যের পাশাপাশি বাবা মার সাথে দিদির মঞ্চে এই দিন হাজির হয়েছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের মানিক ও কমলা মানে সুকৃত আর অয়ন্যা।

এই দিন দিদির মঞ্চে কমলা ও শ্রীমান জুটিকে একসাথে দেখে রচনা অয়ন্যার কাছে জানতে চান,“সুকৃতের ব্যাপারে সবাই কী বলে?”, তখন মানিকের জবাব, “একটা ভালো ছেলের ব্যাপারে কি আর বলতে পারে বলো” মুচকি হেসে কমলা আবার বলে, “থাক বাদ দাও”- এই দিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে সত্যি করেই চাঁদের হাট বসেছিল, ছোট পর্দার জনপ্রিয় খুদে তারকাদের দেখে দর্শক যেমন খুশি হয়েছিলেন তেমনি খুশি হয়ে উঠেছিলেন রচনাদিও।

Back to top button

Ad Blocker Detected!

Refresh