বাংলা সিরিয়াল

টিআরপি টপার হলনা জগদ্ধাত্রী! কোথায় রইল নিম ফুলের মধু? শ্বেতা-রনজয় জুটির বাজিমাত

নিম ফুলের মধু, জগদ্ধাত্রী আর ফুলকি-জি বাংলার এই তিন তিনটে ধারাবাহিক এখন টিআরপি তালিকায় লিড করছে বেশ কয়েক সপ্তাহ ধরে। স্টার জলসার ব্যাপারে জায়গা ছিনিয়ে নিয়েছে উপরি উক্ত তিন তিনটি ধারাবাহিকের জমজমাট গল্প। একের পর এক গোল খাচ্ছে স্টার জলসা। তবে প্রকাশিত এই সপ্তাহের টিআরপি তালিকায় কোন ধারাবাহিক গেল এগিয়ে? কে হল বেঙ্গল টপার?

এই সপ্তাহে টিয়াপিতালিকায় বেঙ্গল টপার হয়েছে নিম ফুলের মধুর ধারাবাহিক। ঈশার হাত থেকে সৃজনকে বাঁচিয়ে সকলের মন জিতে নিয়েছে পর্ণা। শুধু টপার নয়, রুবেল আর পল্লবীর এই ধারাবাহিক দ্বিতীয় স্থানে থাকা জগদ্ধাত্রী ধারাবাহিকের সঙ্গে ব্যবধান বাড়িয়েছে অনেকটাই বেশি। ফুলকি অবশ্য তিন নম্বরে জায়গা ধরে রেখেছে এখনো পর্যন্ত।

আরও পড়ুন : ইয়ালিনির এক মাস বয়স না হতেই রাজের নায়িকা শুভশ্রী ! নতুন প্রজেক্ট নিয়ে ব্যস্ত ইয়ালিনি- ইউভানের মাম্মা

স্টার জলসায় নতুন শুরু হওয়া ধারাবাহিক গীতা এলএলবি স্টার জলসার মান বাঁচিয়েছে বলাই চলে। তবে প্রথম পাঁচে জি বাংলা জায়গা ছিনিয়ে নিয়েছে। শ্বেতা ভট্টাচার্য আর রণজয় বিষ্ণু জুটির মেগা “কোন গোপনে মন ভেসেছে” শুরুতেই এলো পাঁচ নম্বরে। সাহেব ভট্টাচার্য আর সুস্মিতা দে অভিনীত ধারাবাহিকের টিআরপিও এলো এই সপ্তায়। ১১ নম্বরে রইলো কথা।

এবার দেখে নেওয়া যাক প্রথম ১০ নম্বরে কোন কোন ধারাবাহিক রয়েছে:-

প্রথম: নিম ফুলের মধু (৯.২)

দ্বিতীয়: জগদ্ধাত্রী (৮.৯)

তৃতীয়: ফুলকি (৮.৫)

চতুর্থ: গীতা L.L.B (৭.৯)

পঞ্চম: কোন গোপনে মন ভেসেছে (৭.৮)

ষষ্ঠ: কার কাছে কই মনের কথা (৭.৬)

সপ্তম: তোমাদের রাণী (৭.০)

অষ্টম: অনুরাগের ছোঁয়া (৬.৭)

নবম: সন্ধ্যাতারা (৬.৬)

দশম: জল থই থই ভালোবাসা (৬.৫)

জি বাংলার কার কাছে কই মনের কথা আর অনুরাগের ছোঁয়া জায়গা হারিয়েছে তাদের। আর অন্যদিকে খুবই খারাপ অবস্থা দুই চ্যানেলের বেশ কিছু ধারাবাহিকের। এই ধারাবাহিক গুলো বন্ধ হতে চলেছে বলে গুঞ্জন শুরু হয়েছে। সেই তালিকায় নাম রয়েছে ইচ্ছে পুতুল, মিলি, তুঁতে-দের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh