বাংলা সিরিয়াল

চেনেন টেলি জগতের এই দুই বোনকে?

জানেন, ছোট পর্দার এই দুই নায়িকা, বাস্তবে দুই বোন? তাঁদের দেখে এক ভেবে ভুল করেন অনেকেই! স্বভাবের মত, চরিত্র নির্বাচনের দিক দিয়েও তাঁরা বিপরীত! জনপ্রিয় এই টেলি অভিনেত্রীদের কথা, আজ ভাগ করে নেব আপনাদের সঙ্গে

একজন টলি পাড়ায় খল নায়িকা হিসেবেই মূলত নজর কেড়েছেন। অপরজন পৌরাণিক চরিত্র থেকে ধীর স্থির শান্ত শিষ্ট চরিত্রে অভিনয় করে বাঙালি দর্শকের ঘরের মেয়ে হয়ে উঠেছেন। যদিও তাঁদের দুজনকে পর্দায় অনেকেই একজন ভেবে ভুল করে বসেন।

 

 

Instagram-এ এই পোস্টটি দেখুন

 

Manosi Sengupta (@manosisengupta) -এর দ্বারা একটি পোস্ট শেয়ার করা হয়েছে

“কী করে বলব তোমায়” ধারাবাহিকে, খল চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী মানসী সেনগুপ্ত। তাঁর সাবলীল অভিনয়, দর্শকদের মনে দাগ কেটে গেছিল। এই মুহূর্তে তাঁকে দেখা যাচ্ছে “নিম ফুলের মধু” ধারাবাহিকে। বরাবরের মত এখানেও তিনি খল চরিত্রের অধিকারিণী। প্রথম থেকেই নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন মানসী। শুধু তিনিই নন, তাঁর ছোট বোন রাইমাও, একই ভাবে দিদির মত অভিনয় গুণে জায়গা করে নিয়েছেন মানুষের মনে।

রাইমাকে দেখা গেছিল “জয় জগন্নাথ” ধারাবাহিকে শুভদ্রার চরিত্রে। স্বাভাবিকভাবেই তাঁকে দেখে দর্শক প্রথমে মানসী ভেবে ভুল করেন। কিন্তু তার কিছুদিন পরেই আসল সত্যি সামনে আসে। জানা যায়, মানসীরই ছোট বোন রাইমা।

আরও পড়ুন : টিআরপি টপার হলনা জগদ্ধাত্রী! কোথায় রইল নিম ফুলের মধু? শ্বেতা-রনজয় জুটির বাজিমাত

“দিদি নং ওয়ান” এর একটি পর্বে মানসীর সঙ্গে উপস্থিত হয়েছিলেন রাইমা। সেখানেই সঞ্চালক রচনা ব্যানার্জীর কাছে তাঁরা তাঁদের ছোটবেলার বিভিন্ন মিষ্টি মধুর স্মৃতি তুলে ধরেন। তাঁরা জানান, তাঁদের মধ্যে যেমন ঝগড়া হয়, তেমনই বন্ধুত্বও গাঢ়। বোন রাইমা কে সন্তানের মত আগলে রাখেন দিদি মানসী। তাঁদের দুজনের পারস্পরিকতা মন ছুঁয়ে গেছে মঞ্চে উপস্থিত সকলের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh