টলিউড

শুভশ্রীর ব্যক্তিগত জীবনে ঢুকে পড়েছে শ্রাবন্তী! টলিপাড়ার নতুন BFF জুটি নিয়ে শুরু চর্চা

টলি করার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বন্ধুত্ব বহুদিনের। তবে আবারো এই দুই অভিনেত্রীর বন্ধুত্বের কথা নিয়ে চলছে জোরদার চর্চা।

এমনকি দুজনে একইসঙ্গে একটি রিয়েলিটি শো এর বিচারকের আসনেও ছিলেন। আর তার ফলে বর্তমানে শ্রাবন্তী আর শুভশ্রীর বন্ধুত্ব আরো অনেকটা গভীর হয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।

খুব বেশি হলে এক মাস আগে মা হয়েছেন টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। কিন্তু মা হলেই যে জীবন থেমে যায় এমনটা কিন্তু নয়। আর সেই কথা প্রমাণ করে দিয়েছেন তিনি।

আরও পড়ুন : “চাই বাংলায় প্রচুর মানুষের কর্মসংস্থান হোক”, আর কি চাইছেন বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর সৌরভ?

প্রেগনেন্সি কোন রোগ নয়, নিজের লাইফস্টাইল দিয়ে বুঝিয়ে দিয়েছেন শুভশ্রী। এবার শুভশ্রী গাঙ্গুলী এবং তার সঙ্গী শ্রাবন্তী চট্টোপাধ্যায় একসাথে। সম্প্রতি মৌনী রায়ের জন্মদিনের পার্টিতে শ্রাবন্তী এবং শুভশ্রীক্র মেতে উঠতে দেখা গেলো।

শ্রাবন্তী সব সময় চায় সহ্য মা হওয়া শুভশ্রীর মন ভালো থাকুক। ঠিক সেই কারণেই শুভশ্রীর প্রেগন্যান্সির পুরো সময়টা শ্রাবন্তীকে পাশে পেয়েছে শুভশ্রী। দিন কয়েক আগে জন্মদিনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বন্ধুকে ধন্যবাদ জানিয়ে ছিলেন শুভশ্রী। তিনি লেখেন, “কলকাতার সেরা পাও-ভাজি”। শ্রাবন্তী নিজেও নিজের instagram স্টোরিতে সেই ছবি পোস্ট করেছেন।

আরও পড়ুন : মাটিতে বসে পরিবারের সঙ্গে আড্ডা দিচ্ছেন অরিজিৎ! রাজস্থানে ছুটি কাটানোর ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়াতে

পুরনো বন্ধু হলেও এখন বিএফএফ শ্রাবন্তী আর শুভশ্রী। দ্বিতীয় সন্তান জন্ম হওয়ার পরেই রাজ চক্রবর্তী সঙ্গে পুরীর জগন্নাথ মন্দিরে গিয়েছিলেন শুভশ্রী। তাদের সঙ্গে দেখা গিয়েছিল শ্রাবন্তীকেও।

সেই দেখে নিন্দুকরা অনেক কথাই বলেছেন। তবে লোকের কথায় পাত্তা দেন না তিনজনের মধ্যে কেউ। বর্তমানে কাজ থেকে একটু ব্রেক নিয়েছেন শুভশ্রী। পরের বছর রাজ চক্রবর্তীর সিনেমাতেই দেখা যাবে অভিনেত্রীকে। অন্যদিকে দেবী চৌধুরানী সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh