বাংলা সিরিয়াল

“চাই বাংলায় প্রচুর মানুষের কর্মসংস্থান হোক”, আর কি চাইছেন বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর সৌরভ?

নভেম্বরের শেষ দিকেই শুরু হয়েছে ধারাবাহিক “মিঠিঝোরা”। জি বাংলার এই ধারাবাহিক প্রথম থেকে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। নতুন বছরের শুরুতেই অর্থাৎ জানুয়ারির প্রথম দিকে দাদাগিরির মঞ্চে উপস্থিত থাকতে চলেছে মিঠিঝোরা টিম।

আরাত্রিকা, দেবাদৃতারা আসছেন সৌরভের সঙ্গে দাদাগিরি করতে। মঙ্গলবার চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে সামনে আনা হল ওই এপিসোডের প্রোমো। এই সিরিয়ালের হাত ধরেই জি বাংলায় আবার দেখা যাচ্ছে দেবাদৃতাকে।

 

দাদাগিরির মঞ্চে এবার ‘জয়ী’ খ্যাত নায়িকার প্রশ্নের মুখোমুখি হতে হল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। সোজাসুজি এদিন সৌরভকে দেবাদৃতা জিজ্ঞাসা করেন, “তুমি তো এখন কলকাতার ব্র্যান্ড অ্যাম্বেসাডার, কলকাতায় নতুন কী করতে চাও বা দেখতে চাও?”তবে বেশি সময় নেননি সৌরভ। খুব বেশি না ভেবেই তিনি জবাব দিলেন, “আমি চাই বাংলায় প্রচুর মানুষের কর্মসংস্থান হোক”। সৌরভের এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ইতিমধ্যেই নিন্দুকরাও হাজির হয়েছেন কটাক্ষ করতে। একজন কমেন্ট সেকশনে লেখেন, “মুখে ডায়লগ সকলে দিতে পারে, পারলে কাজে করে দেখান।” রাইপর্ণার মা পৌষমিতা গোস্বামী এদিন দাদাগিরির মঞ্চে এসে সৌরভের প্রশংসায় পঞ্চমুখ হন। তিনি বলেন, “তুমি এমন একজন রাজা, যিনি সব রাজা-রানিদের রাজা”।

আরও পড়ুন : মাটিতে বসে পরিবারের সঙ্গে আড্ডা দিচ্ছেন অরিজিৎ! রাজস্থানে ছুটি কাটানোর ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়াতে

প্রসঙ্গত, রাইপূর্ণার আত্মত্যাগের কাহিনি দিয়েই শুরু হয়েছে ‘মিঠিঝোরা’। পরিবারের জন্য ফুটে উঠছে ধারাবাহিকে। বিয়ের আসরে বসার আগেই বাবার মৃত্যু একেবারে বদলে দেয় সকলের জীবন। ওদিকে নিজেকে না করে কাউকে কিছু না বলে নিজের বোন নীলুকে বিয়ের পিঁড়িতে বসিয়ে দেয় রাই।

শৌর্য (সপ্তর্ষি রায়) আর নীলুর বিয়ে মেনে নিচ্ছে না পরিবার। তবে প্রথম থেকেই স্ত্রীর পাশে শৌর্য। মিঠিঝোরা-র দর্শকরা বেশ হতাশ হয়েছে তাতে। আগামী ৭ই জানুয়ারি অর্থাৎ রবিবার দাদাগীরির মঞ্চে আসছে মিঠিঝোরা টিম।

Back to top button

Ad Blocker Detected!

Refresh