টলিউড

মাটিতে বসে পরিবারের সঙ্গে আড্ডা দিচ্ছেন অরিজিৎ! রাজস্থানে ছুটি কাটানোর ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়াতে

সেলিব্রিটি হয়েও যার আকাশচুম্বী জনপ্রিয়তা থাকা সত্ত্বেও, মাটিতে পা রেখে চলতে পছন্দ করেন যে মানুষটি। বলুনতো কার কথা বলছি? অরিজিৎ সিং। টলিউড হোক কিংবা প্লেব্যাকের জগতে অরিজিৎ সিং এর নাম সব সময় প্রথমেই আসে। আর তার কারণ হলো এই গায়কের অমন সুরেলা কণ্ঠ। বলিউডে এখনো পর্যন্ত যতগুলি বিগ বাজেটের সিনেমা রিলিজ হয়েছে তাতে অরিজিৎ সিং এর গান থাকবে না এ কথা কিন্তু ভাবাই যায় না।

ডান্স নাম্বার থেকে শুরু করে লাভ সং স্যাড সং যে কোনো কিছুতেই সাবলীল অরিজিৎ সিং। ২০২৩ সালে প্রচুর সংখ্যক গান আমাদের উপহার দিয়েছেন এই জনপ্রিয় গায়ক। তবে এবার হয়তো সময় হয়েছে একটু পরিবার পরিজনদের সঙ্গে ছুটি কাটানোর। তাইতো বউ কোয়েল আর দুই ছেলে আলি আর জুলকে নিয়ে সোজা চলে গেলেন রাজস্থান।

হাজারো ব্যস্ততার মধ্যে পরিবারের সঙ্গে সময় কাটানো হয়ে ওঠেনা ঠিকই, কিন্তু বছর শেষ আর শুরুর মুহূর্তটা পরিবারের সঙ্গেই থাকছেন গায়ক।

সোশ্যাল মিডিয়ায় অভিজিতের রাজস্থানে ছুটি কাটানোর কিছু ছবি এরই মধ্যে সোশ্যাল মিডিয়া জুড়ে দারুন ভাইরাল হয়েছে। মরুভূমিতে গায়কের তোলা একটি সেলফি কিছুদিন আগে ভাইরাল হয়েছিল। কোয়েল ও তাঁদের দুই সন্তান ছিলেন ঠিক তাঁর পিছনেই। এরই মধ্যে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। কি রয়েছে সেই ভিডিওতে?

আরও পড়ুন : ছবি ছেড়ে ইলেকট্রিকের কাজ শুরু করলেন?শুভশ্রী গাঙ্গুলীর পোস্ট করা ছবি নিয়ে উঠলো প্রশ্ন!

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে যে, কোন এক ঐতিহাসিক স্থাপত্যের পাঁচিলের সামনে একটি উঁচু জায়গায় বসে রয়েছে অরিজিতের ছেলে। ছেলের সামনে মাটিতে বসেই গল্প জুড়ে দিয়েছেন বাবা অরিজিৎ। পাশ দিয়ে হেঁটে যাচ্ছেন অনেকেই। আরেকটি ভিডিওতে বউ কোয়েলের ছবি তুলে দিতে দেখা গিয়েছে গায়ককে। গায়কের এমন সারল্য দেখে অবাক হয়েছেন সকলে।

কমেন্ট সেকশনে একজন ব্যক্তি লেখেন, ‘এই মানুষটাকে যত দেখি অবাক হই। মুগ্ধ হই বলাই ভালো। কত কী না শেখার আছে।’ অন্য একজন আবার লিখেছেন, ‘দাদা তুমি এরকমই থেকো। কখনও বদলে যেও না। তোমার খুব বড় ভক্ত আমি।’

Back to top button

Ad Blocker Detected!

Refresh