টলিউড

ছবি ছেড়ে ইলেকট্রিকের কাজ শুরু করলেন?শুভশ্রী গাঙ্গুলীর পোস্ট করা ছবি নিয়ে উঠলো প্রশ্ন!

দ্বিতীয়বার মা হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। রাজ চক্রবর্তীর ঘরণী, ইউভানের মা শুভশ্রী গাঙ্গুলী দ্বিতীয়বার মেয়ের জন্ম দিয়েছেন। মেয়ের জন্ম দিয়েই তিনি শুটিং ফ্লোরে ফেরার প্রস্তুতি নিচ্ছেন, সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী বরের সাথেই করেছেন ফটোশ্যুট।

সম্প্রতি একটি ফটোশ্যুটে দেখা যায় যে, নীল রঙের চেক মিনি স্কার্ট আর ওভার সাইজ ব্লেজার পরেছেন শুভশ্রী। দারুন লাগছে তাকে দেখতে, তবে সমস্ত চর্চাকে ছাপিয়ে গিয়েছে তার হাতের ব্যাগ।

 

ছবিতে দেখা যাচ্ছে যে, নায়িকা একটি নীল রঙের হোবো ব্যাগ হাতে নিয়েছেন। ব্যাগটি কিন্তু সাধারণ নয়, ব্যাগটি বেশ স্টাইলিশ। ব্যাগটি দেখে মনে হচ্ছে বিদ্যুতের পাকানো তারের মতো, একজন এই ব্যাগটি দেখে কমেন্টে লিখেছেন,“দিদি আপনি ইলেকট্রিকের কাজ শুরু করলেন?” আর একজন আবার লিখেছেন, “ওটা হাতে কি দড়ি ধরে আছেন?”

যে ব্যাগ নিয়ে এত সমালোচনা সেই ব্যাগের মূল্য শুনলে চোখ কপালে উঠবে আপনার! জনপ্রিয় ব্যান্ড Cape Robbin এর এই লিনডেল হোবো ব্যাগের দাম ৫ হাজার ২০০ টাকা। প্রসঙ্গত উল্লেখ্য, নতুন বছরে রাজ চক্রবর্তীর ঠোঁটে ঠোঁটে রেখে একটি ছবি ছাড়েন শুভশ্রী গাঙ্গুলী আর এই ছবি নিয়ে শুরু হয় চরম সমালোচনা।

নেটিজেনরা রীতিমত ট্রোলিং শুরু করে দেন। ইউভান আর ইয়ালিনির মা শুভশ্রীকে রীতিমতো আক্রমণ করেন মানুষ জন তবে তাতে দুজনের প্রেম থেমে থাকে নি।

আরও পড়ুন : ‘বিখ্যাত হতেই শালীনতার সীমা পার করে ঘনিষ্ঠ ছবি পোস্ট? বছর শুরুতেই trolling এর মুখে গায়িকা অনন্যা!

নতুন বছরে ওটিটিতে রাজ চক্রবর্তীর ভূমিকায় বুদ্ধদেব গুহর বাবলি‌ আসছে, এই ছবিতে বাবলির ভূমিকায় দেখা যাবে শুভশ্রীকে,এই ছবিতে শুভশ্রীর বিপরীতে দেখা যাবে আবিরকে, এই জুটিকে একসাথে ওটিটি তে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh