বাংলা সিরিয়াল

‘বিখ্যাত হতেই শালীনতার সীমা পার করে ঘনিষ্ঠ ছবি পোস্ট? বছর শুরুতেই trolling এর মুখে গায়িকা অনন্যা!

বছর শুরু হলে নতুন বছরের সাথে মানুষের অনেক আশা-আকাঙ্ক্ষা জুড়ে থাকে। নতুন বছরে অনেক নতুন নতুন মানুষের সাথে আলাপ হবে, নতুন বছরে অনেক মানুষের সাথে ভালো সম্পর্ক স্থাপন হবে এটাই মানুষ আশা করে। শিল্পীরা আশা করেন নতুন বছরে অনেক মানুষের কাছে পৌঁছানোর এবং অনেক মানুষের ভালোবাসা পাওয়ার, কিন্তু সারেগামাপা খ্যাত জনপ্রিয় গায়িকা অনন্যা চক্রবর্তী ২০২৪ সালের শুরুতেই চরম কটাক্ষের শিকার হলেন।

কারণ বছর শুরুতেই তিনি একটি ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়, যে ছবি কে কেন্দ্র করে তাকে সমালোচিত হতে হলো।২০২৩ সালের পয়লা জানুয়ারি থেকে প্রেমিক বিশাল সিংহের সঙ্গে ভালোবাসার সম্পর্কে জড়িয়ে যান অনন্যা।

২০২৪ সালের ১ তারিখ আসতেই সেই সম্পর্কের বর্ষপূর্তি ছিলো তাই সম্পর্কের সেই বর্ষপূর্তি উদযাপনে নিজেদের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন গায়িকা ‌আর তাতেই ঘটে বিপত্তি।

 

 

View this post on Instagram

 

A post shared by Ananya Chakraborty (@ananyachakrabortyy)

প্রেমিকের ঠোঁটে ঠোঁট ঢুকিয়ে গাঢ় চুম্বনে মত্ত ছিলেন গায়িকা অনন্যা। সেই ছবি দেখে শুরু হল ছিঃ ছিঃ কার, ধেয়ে এলো অসংখ্য কটাক্ষ। গায়িকার রোমান্টিক মুহূর্তের ছবি দেখে নেটিজেনরা লিখলেন,‘ শালীনতার সীমা পার করে যাচ্ছেন’,কেউ বা লিখেছেন,‘বিখ্যাত হলে বুঝি সবাই এমন হয়’।

সম্পর্কের বর্ষপূর্তির এই বিশেষ দিন কেক কেটে সেলিব্রেট করেন অনন্যা আর বিশাল। এই দিন রেড ভেলভেট রং এর কেক কাটেন তারা আর ক্যাপশন দিয়ে ছবি ও পোস্ট করেন। ক্যাপশনে গায়িকা লিখেছিলেন, “আমরা এক বছর পূর্ণ করলাম।

আরও পড়ুন : মা হতে চলেছেন পপি! কে নেবে পপি কিচেনের রান্নার দায়িত্ব?

তোমাকে আজীবন এভাবেই ভালবেসে যাব” ছবিতে দেখা যায় গায়িকা সাদা রঙের সোয়েটার আর কালো প্যান্ট পড়েছিলেন অন্যদিকে বিশাল পড়েছিলেন মেরুন রং এর শার্ট আর কালো জিন্স।স্বাভাবিকভাবেই গায়িকার এই ছবি মুহূর্তেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh