ভাইরাল

মা হতে চলেছেন পপি! কে নেবে পপি কিচেনের রান্নার দায়িত্ব?

ডেলি ব্লগ করতে করতে ইউটিউবাররা বেশিরভাগ ক্ষেত্রে সাধারণ মানুষের ঘরের মানুষ হয়ে যান, ঠিক যেমনটা হয়েছেন ঝিলম গুপ্ত বা স্যান্ডি সাহা। ঠিক সেই রকমই আর একটি চিরপরিচিত নাম ‘পপি কিচেন’। সম্পূর্ণ গ্রাম্য পরিবেশে ঘরোয়া আয়োজনে দেশ-বিদেশের নানান পদ রান্না করে আমাদের মা কাকিমাদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন পপি।

তার youtube চ্যানেল খুললে দেখা যায় পুকুরের ধারে মাটির উনুনে কাঠ দিয়ে রান্না করেন পপি, কখনো তার রান্নায় সাহায্য করে তার জা, কখনো বা শাশুড়ি আর তার অত সুন্দর রান্না দেখে,লোভনীয় সব পদ দেখে সবাই ভাবেন, বাড়িতে আজ এই রান্নাটা ট্রাই করতে হবে। খুব শীঘ্রই পপি মা হবেন, তার এই খুশির খবরও তিনি সাবস্ক্রাইবারদের সাথে শেয়ার করে নিয়েছেন।

আরও পড়ুন : শুভশ্রীর ঠোঁটে ডুব দিতেই কটাক্ষের শিকার হলেন রাজ !

মাতৃত্বজনিত কারণের জন্য এখন নীচে বসে রান্না করতে কষ্ট হচ্ছে তার, তাই পপি কিচেনের সমস্ত রান্নার দায়িত্ব এখন তার শাশুড়ির! এখন বেশিরভাগ ভিডিওতে দেখা যাচ্ছে পপি শেয়ার করে নিচ্ছেন তার দ্বিতীয়বার মা হওয়ার এই জার্নির গল্প। বরাবরই তার একা হাতে সব কাজ করার অভ্যেস, আগে তিনি পুকুরে নেমে একাই মাছ ধরতেন, এখন সে সমস্ত কিছু বারণ। তাই সাম্প্রতিক কালের ভিডিওতে দেখানো হচ্ছে পপির বর্তমান অবস্থা, পপিকে নিয়ে তার পরিবারের লোকেদের চিন্তা ভাবনা।

একটা ভিডিওতে যেমন দেখা যাচ্ছে ছেলেকে তৈরি করে স্কুলে পাঠাচ্ছেন পপি, আর একটা ভিডিওতে দেখা যাচ্ছে প্রেগনেন্সির জন্য তিনি নিচু হয়ে নিজের জুতো পরতে পারছে না,তাই তার বর তাকে সাহায্য করছেন।

কোন ভিডিওতে আবার দেখা যাচ্ছে তার বর ওষুধ নিয়ে তার পেছনে পেছনে ঘুরছে, অর্থাৎ পপির বর পপিকে বেশ আদর দিয়ে যত্ন করেই রেখেছে তা বেশ বোঝা যাচ্ছে। পপির প্রথম সন্তান ছেলে অর্জুন, দ্বিতীয় সন্তান আসার খবরে পপি সহ বাড়ির সবাই চাইছে একটা সুন্দর মেয়ে আসুক পপির কোল আলো করে। কবে আসবে সেই শুভ মুহূর্ত সেই আশাতেই বুক বেঁধেছেন ভক্তরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh