টলিউড

শুভশ্রীর ঠোঁটে ডুব দিতেই কটাক্ষের শিকার হলেন রাজ !

গত বছরের শেষে অর্থাৎ ৩০ শে নভেম্বর দ্বিতীয় বারের মতো মাতৃত্বের স্বাদ পেয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। ইউভানের পর রাজশ্রীর কোল আলো করে এসেছে তাঁদের দ্বিতীয় সন্তান ইয়ালিনী। ২০২৩ সাল থেকে বেশ ভালোই পাওনা হয়েছে টলিউডের এই জনপ্রিয় দম্পতির।

একদিকে নতুন সন্তানের আবির্ভাব। অন্যদিকে এই সালেই মুক্তি পেয়েছিল অভিনেত্রীর প্রথম ওটিটি কনটেন্ট-‘ইন্দুবালা ভাতের হোটেল’। যা থেকে ভূয়সী প্রশংসা কুড়িয়েছিলেন শুভশ্রী। যদিও এই সিরিজের কোন সিক্যুয়েল আসবে না বলে আগে থেকেই স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন নায়িকা।

 

এদিকে ওই বছরেই রাজ চক্রবর্তীর ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’ও দারুন সারা ফেলেছিল। সব মিলিয়ে এই জুটির বেশ ভালোই কেটেছিল ২০২৩ সাল। সবে শুরু হয়েছে ২০২৪ সাল। এই নতুন বছরকে নিজেদের মতোন করে শুরু করেছেন সকলে। বাদ থাকেননি রাজশ্রী ও।

কিন্তু তাঁদের নতুন বছরের শুরুটা দেখে কটাক্ষ ধেয়ে এল এই দম্পতির দিকে। কিন্তু কেন ? এমন কি পোস্ট করলেন রাজশ্রী ? সদ্য শুভশ্রী লিপলক-এর একটি ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে রাজ ও শুভশ্রী একে অপরের ঠোঁটে ডুবেছেন। আর মাঠ ভর্তি লোকের সামনেই তারা একে অপরেতে পুরো মগ্ন।

ছবিতে দেখা যাচ্ছে মিনি স্কার্ট, টপ আর জ্যাকেট ও পায়েস নিকার্স পড়ে রয়েছেন অভিনেত্রী। অন্যদিকে ফর্মাল প্যান্ট এবং ব্লেজারে দেখা গেল রাজ চক্রবর্তীকে। এই ছবি পোস্ট করে শুভশ্রী লিখেছেন ‘হ্যাপি নিউ ইয়ার’। আর এই ছবি দেখার পরেই একেবারে ট্রোলের বন্যা বয়ে গেছে শুভশ্রীর পোস্ট করা এই ছবির কমেন্ট বক্সে।

সেখানে একজন এই দম্পতিকে তৃতীয় সন্তান নিয়ে আক্রমণ শানিয়ে লিখেছেন, “তিন নম্বর সন্তানের প্রস্তুতি নাকি ?” আমার একজন লিখেছেন, “সারাক্ষণ নিজেদের হ্যাপি কাপল প্রমাণের চেষ্টা।” আবার আরেকজনের মত, “সস্তা পাবলিসিটি না করলেই হয় না ? মা হয়েছেন তো সন্তানদের এই শিক্ষা দেবেন ? এসব দেখে তারা আপনাদের সম্মান করবে তো ?”

আরও পড়ুন : সোনার ভালোর জন্য রূপা আত্মত্যাগ করলো! না চাইতেও মাকে ছেড়ে সূর্যের কাছে যেতে হলো রূপাকে! রূপার অভিনয় দেখে মুগ্ধ দর্শক!

আরেক নেটিজেন প্রশ্ন করে লিখেছেন, “এত লোক দেখানো কেন ?” আবার কেউ যেমন বাড়ির অন্দরে চুমু খাওয়ার পরামর্শ দিয়েছেন, আবার কেউ কেউ এভাবে প্রকাশ্যে চুমু খাওয়াকে ভারতীয় সংস্কৃতির বিরুদ্ধ আচরণ বলেও উল্লেখ করেছেন। আবার কেউ বিধায়কের এমন আচরণকে অভব্য বলেও মন্তব্য করেছেন।

তবে ট্রোলাররা যে যাই বলুক না কেন রাজ ও শুভশ্রী কখনোই এই সব মন্তব্যে পাত্তা দিতে নারাজ।
কারণ এটাই প্রথম নয়, এর‌ আগে ও নানান বিষয়ে ট্রোলের শিকার হতে হয়েছে টলিউডের এই জনপ্রিয় জুটিকে। তবে এইসব ট্রোলের বিরুদ্ধে সবসময়ই ‘ডোন্ট কেয়ার’ মনোভাব দেখা গেছে এই দম্পতির।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh