বাংলা সিরিয়াল

সোনার ভালোর জন্য রূপা আত্মত্যাগ করলো! না চাইতেও মাকে ছেড়ে সূর্যের কাছে যেতে হলো রূপাকে! রূপার অভিনয় দেখে মুগ্ধ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে দেখা গেলো যে, কোর্ট কেসের পর সোনা বললো‌, সে মায়ের কাছে থাকতে চায় কিন্তু আজীবন মায়ের কাছে বড় হয়ে ওঠা রূপা বললো,সে বাবার কাছে যেতে চায়। আসলে রুপার এই বাবার কাছে যেতে চাওয়া বাবার প্রতি ভালোবাসা থেকে নয়, মা এবং তার বোন সোনাকে বাঁচানোর জন্য। রূপা বাবার কাছে চলে গেলে তার বাবা তার মা আর বোনের কোন ক্ষতি করবে না আবার তার মাকেও শান্তি করে বাঁচতে দেবে এই কারণে রূপা বাবার কাছে যাওয়ার সিদ্ধান্ত নেয়।

একই সাথে রূপা দীপা কে আরো জানায় যে, সে বাবার কাছে গিয়ে বাবার সাথে থেকে প্রতি মুহূর্তে বাবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেবে বাবার ভুলগুলো এবং খুব শীঘ্রই দীপার কাছে আবার ফিরে আসবে। ছোট বোন সোনা বাবার কাছে যাওয়ার কথা বললেই ভয় পেয়ে যাচ্ছে, কখনো বলছে বাবার কাছে গেলে সে মরে যাবে এই কথা শুনে রূপা যে আত্মত্যাগ করেছেন তা দেখে দর্শক মুগ্ধ হয়ে যাচ্ছে।

আরও পড়ুন : জি বাংলায় আসছে নতুন সিরিয়াল দুই সতীনের ঘর! নায়িকা চরিত্রে বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী! নায়কের চরিত্রে থাকতে পারেন জিতু কমল!

আসলে রূপার এই চারিত্রিক বৈশিষ্ট্য দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে, রূপা দীপার‌ই মেয়ে, দীপা যে রকম ভাবে ছোট থেকে লড়াই করেছে,রূপা ও সেটা শিখেছে, মা বোনের সুখে থাকার জন্য আত্মত্যাগ করতে লড়াই করতে শিখেছে রূপা। ছোট্ট রুপার এই অভিনয় দেখে কাঁদছেন দর্শক।

একজন লিখেছেন যে,“যা ভেবেছিলাম তাই হলো…

সোনার ভালোর জন্য রুপা আত্মত্যাগ করলো।রুপার কষ্ট আর সহ্য হচ্ছে না তারপর আবার দীপা পাগলের মতো ছুটে এসে ঠান্ডার মাঝে বাইরে দাড়িয়ে মেয়ের জন্য কষ্ট পাচ্ছে।আজ ওদের অভিনয় দেখে মনে হচ্ছে সত্যি সত্যি মা মেয়ের বিচ্ছেদের কষ্ট দেখছি।রুপা কীভাবে থাকবে তার মাকে ছাড়া আর দীপাই বা কি করে থাকবে তার রুপাকে ছাড়া।”

আরও পড়ুন : সহ অভিনেত্রীকে আনফলো করা নিয়ে কী বললেন “মিঠাই” রানী?

আরেকজন লিখেছেন যে,“কেউ কেউ আমরা মানসিক ভাবে প্রস্তুত ছিলাম এমন ঘটনার জন্য কিন্তু এতটা কাদঁতে প্রস্তুত ছিলাম না
দীপার ভূমিকায় স্বস্তিকার অভিনয় তো অপূর্ব আছেই, কিন্তু সোনা-রূপা, বিশেষ করে রূপা আজ কাঁদিয়ে দিলো
রুপা ঠিক তার মায়ের মত আত্মত্যাগ করতে শিখেছে, আবার লড়াই করতে শিখেছে
God bless Rupa and Sona- 2 child prodigies introduced by SVF Team
Hats off! May they grow up more and shine more!
#অনুরাগেরছোঁয়া #AnuragerChhowa #স্টারজলসা #StarJalsha #StarJalshaHD”

Back to top button

Ad Blocker Detected!

Refresh